Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৬ ১৪৩১, মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪

নিহত বিএসএফ জওয়ানের পরিবারকে ৯ লাখ টাকা দিচ্ছেন অক্ষয়

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০৯:৫৩, ২৮ অক্টোবর ২০১৬

আপডেট: ২৩:০১, ২৮ অক্টোবর ২০১৬

প্রিন্ট:

নিহত বিএসএফ জওয়ানের পরিবারকে ৯ লাখ টাকা দিচ্ছেন অক্ষয়

ঢাকা : ফের ভারতীয় জওয়ানের পরিবারের হাতে টাকা তুলে দিলেন অক্ষয় কুমার।বিএসএফ জওয়ান গুরনাম সিংয়ের পরিবারকে ৯ লাখ টাকা দিয়েছেন তিনি।

২১ অক্টোবর কঠুয়া সীমান্ত দিয়ে অনুপ্রবেশের চেষ্টা করেছিল জঙ্গিরা। তাদের বাধা দেয় ভারতীয় সেনা। সেইসময় সংঘর্ষবিরতি লঙ্ঘন করে পাকিস্তানি সেনা গুলি চালাতে থাকে। পালটা জবাব দেন ভারতীয় জওয়ানরা। ভারতীয় জওয়ানদের দলের মধ্যে সামনেই ছিলেন গুরনাম। তাঁকে নিশানা করে পাক সেনা। পাকিস্তান সেনার গুলিতে গুরুতর জখম গুরনাম। তাঁকে একটি সরকারি হাসপাতালে ভর্তি করা হয়। পরের দিন রাতে মারা যান তিনি।


তবে শুধু গুরনাম নন। সম্প্রতি উরি হামলায় যাঁরা নিহত হয়েছেন, তাঁদের প্রত্যেকের পরিবারের হাতে ৫ থেকে ১০ লাখ টাকা তুলে দিয়েছেন অক্ষয়। প্রায় একমাস আগে একটি অনুষ্ঠানে অক্ষয় কুমার জানিয়েছিলেন, “একটা মেডেল বা পুরস্কার ভালো। কিন্তু যথেষ্ট নয়। তাঁদের পরিবারের জন্য আরও বেশি কিছু করা উচিত। তাঁদের টাকারও দরকার।”

২০১৫ সালে উধমপুর জঙ্গি হামলায় শহিদ হন বিএসএফ কনস্টেবল রকি। তাঁর ভাই রোহিত জানিয়েছেন, “অক্ষয় অসাধারণ পদক্ষেপ নিয়েছেন। তিনিই একমাত্র অভিনেতা যিনি আমাদের বিষয়ে ভাবেন। যখন দেশের জন্য কেউ নিহত হন, আমাদের এই ভেবে নিশ্চিন্ত লাগে যে কেউ তো আছেন, যিনি আমাদের পাশে দাঁড়াবেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer