Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

ফাল্গুন ১০ ১৪৩০, শনিবার ২৪ ফেব্রুয়ারি ২০২৪

গাজীপুরে স্ত্রীকে হত্যা করে মাটিচাপা দিয়ে থানায় স্বামীর আত্মসমর্পণ

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৯:২৪, ৫ ডিসেম্বর ২০২৩

আপডেট: ০০:০৫, ৬ ডিসেম্বর ২০২৩

প্রিন্ট:

গাজীপুরে স্ত্রীকে হত্যা করে মাটিচাপা দিয়ে থানায় স্বামীর আত্মসমর্পণ

ছবি: বহুমাত্রিক.কম

গাজীপুরে স্ত্রীকে হত্যার ১১ দিন পর সবজি বিক্রেতা স্বামী বেলায়েত হোসেন (৪২) থানায় গিয়ে আত্মসমর্পণ করেছেন। অপরাধবোধ থেকে তিনি থানায় আত্মসমর্পণ করেন বলে জানা গেছে। তার স্বীকারোক্তির ভিত্তিতে গত সোমবার রাত ১২টার পর মাটিচাপা দেওয়া স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বেলায়েত গাজীপুর সদর উপজেলার হোতাপাড়া পাকুরিয়া গ্রামের হুরমুস আলীর ছেলে। সিটি করপোরেশনের হাড়িনাল (দক্ষিণপাড়া) এলাকায় আমজাদ হোসেনের বাড়িতে ভাড়া থেকে তিনি স্থানীয় বাজারে সবজি বিক্রি করেন। গাজীপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম বলেন, ‘ভাড়াবাড়িতে ওই স্বামী-স্ত্রী বসবাস করতেন। গত ২৪ নভেম্বর তুচ্ছ বিষয় নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে বেলায়েত স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করেন। পরে বাড়ির উঠানে মাটি খুঁড়ে স্ত্রীর লাশ চাপা দেন।

নিজের মনে অপরাধবোধ থেকে তিনি সোমবার গাজীপুর সদর থানায় এসে হত্যার ঘটনা বলে আত্মসমর্পণ করেন। রাতেই পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। আত্মসমর্পণের পর ঘটনাস্থলে গিয়ে আমরা ঘটনার সত্যতা পাই। পরে মাটির নিচ থেকে লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছি।’

তিনি আরও জানান, এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। বেলায়েতকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে, কী কারণে স্ত্রীকে হত্যা করেছেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer