Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

জ্যৈষ্ঠ ১০ ১৪৩১, শনিবার ২৫ মে ২০২৪

গাজীপুর-৩ আসনের এমপি ইকবাল হোসেন সবুজের মায়ের ইন্তেকাল

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত: ২৩:২৯, ২৪ সেপ্টেম্বর ২০২৩

প্রিন্ট:

গাজীপুর-৩ আসনের এমপি ইকবাল হোসেন সবুজের মায়ের ইন্তেকাল

ফাইল ছবি

গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ এমপির মা আক্তার নেছা ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।রোববার ভোর ৫টা ২০ মিনিটে তিনি নিজ বাড়িতে ইন্তেকাল করেন। মৃত্যুকালে মরহুমার বয়স হয়েছিল ৮৭ বছর। তিনি চার পুত্র ও এক মেয়েসহ অগণিত আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

রোববার দুপুর ২টায় গাজীপুর সদরের রাজবাড়ী মাঠে মরহুমার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। বিকাল ৫টায় নিজ গ্রাম শ্রীপুর উপজেলার প্রহলাদপুর ইউনিয়নের দমদমা গ্রামে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়।

পৃথক দুটি জানাজায় জেলার বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক নেতা, সরকারি কর্মকর্তা, বিভিন্ন শ্রেণি-পেশার হাজার হাজার মানুষ অংশগ্রহণ করেন। এদিকে রোববার সকালে এমপির মাতৃবিয়োগের খবর ছড়িয়ে পড়লে পরিবার আত্মীয়স্বজনসহ মানুষের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

তার মৃত্যুতে গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি, গাজীপুরের জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ শফিকুল ইসলাম, গাজীপুর সিটি করপোরেশনের সাবেক মেয়র মো. জাহাঙ্গীর আলমসহ বিভিন্ন রাজনৈতিক নেতা গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।

বিকালে জানাজা শেষে তার লাশ দমদমা গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

শ্রীপুর

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer