Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৩ ১৪৩১, রোববার ২৮ এপ্রিল ২০২৪

সিনেমায় আসছেন আশা ভোঁসলের নাতনি

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১০:৪৯, ১২ মার্চ ২০২৪

প্রিন্ট:

সিনেমায় আসছেন আশা ভোঁসলের নাতনি

ফাইল ছবি

গানের জগতের কিংবদন্তি সংগীতশিল্পী আশা ভোঁসলে। তিনি তার গানের জাদুতে একটি সিনেমাকে অনবদ্য করে তোলেন। এবার তারই নাতনি সিনেমায় পা রাখলেন।

আশা ভোঁসলের নাতনির নাম জানাই ভোঁসলে। তিনি কাজ করেছেন সন্দীপ সিংহ পরিচালিত ‌‘দ্য প্রাইড অব ভারত - ছত্রপতি শিবাজি মহারাজ’ সিনেমায়।নাতনির এই সুখবরের কথা আশা ভোঁসলে নিজেই জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে। এক্স হ্যান্ডলে প্রখ্যাত সংগীতশিল্পী লিখেছেন, ‘আমার নাতনি জানাই ভোঁসলেকে আসন্ন গ্র্যান্ড এপিক ‘দ্য প্রাইড অব ভারত ছত্রপতি শিবাজি মহারাজ' সিনেমার হাত ধরে সিনেমায় পা রাখতে দেখে আমি অত্যন্ত আনন্দিত। আমি আশা করি সিনেমার ইতিহাসে ও নিজের প্রত্যাশিত স্থান তৈরি করতে সক্ষম হবে এবং ওকে ও সন্দীপ সিংহকে শুভেচ্ছা জানাই।’

পরিচালক বলেন, ‘ছত্রপতি শিবাজী মহারাজের বংশধর এবং প্রয়াত লতা মঙ্গেশকরজী তার পরিজন এবং আশা ভোঁসলেজির নাতনি হওয়ার সঙ্গে সঙ্গে অত্যন্ত উজ্জ্বল এবং দক্ষ পরিবারের অংশ জানাই।

তিনি আরও বলেন, তার সঙ্গে কাজ করতে পেরে আমি অত্যন্ত সম্মানিত এবং সম্পূর্ণভাবে সৌভাগ্যবান বোধ করছি।
 
পরিচালক আরও বলেন, ‘স্ত্রী হিসেবে, রানি সাই বাই, ছত্রপতি শিবাজি মহারাজের একজন দক্ষ শাসক ও মানুষ হিসেবে উন্নত হয়ে ওঠার ক্ষেত্রে বিপুল অবদান রয়েছে।’
 
এদিকে বিপুল পরিসরে তৈরি হচ্ছে ‘দ্য প্রাইড অফ ভারত - ছত্রপতি শিবাজি মহারাজ’ যা ২০২৬ সালের ১৯ ফেব্রুয়ারি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

জানাই আশা ভোঁসলের ছেলে আনন্দ ভোঁসলের মেয়ে। তিনি একজন ভালো গায়িকাও বটে। তিনি অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের কাজিনও। জানাই মুম্বাইয়ের হিল রোড এলাকায় অবস্থিত একটি অ্যাপল স্টোরের মালিক। ২১ বছর বয়সে তিনি এই বিশাল দায়িত্ব পালন করছেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer