Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৪ ১৪৩১, রোববার ২৮ এপ্রিল ২০২৪

একই মঞ্চে সুপারস্টার শাকিব ও ক্রিকেটার সাকিব

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১০:৩৮, ১০ মার্চ ২০২৪

প্রিন্ট:

একই মঞ্চে সুপারস্টার শাকিব ও ক্রিকেটার সাকিব

ফাইল ছবি

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান ও বাংলাদেশ ক্রিকেটের পোস্টারবয় বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে এক মঞ্চে দেখা গেছে। বাংলাদেশের এই দুই তারকাকে তেমন একসঙ্গে দেখা যায় না বললেই চলে।  

শনিবার দুপুরে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আয়োজিত একটি সংবাদ সম্মেলনে একই মঞ্চে দেখা মিলে দেশের দুই অঙিনার দুই তারকার।ঘরের মাঠে এই মুহূর্তে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ চলছেও বিশ্রামে আছেন সাকিব। 

কারণ হিসেবে জানা যায়, নায়ক শাকিবের কোম্পানির শুভেচ্ছাদূত হয়েছে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। নায়ক শাকিবের হোমকেয়ার ব্র্যান্ড ‘টাইলক্স’ নামে একটি কোম্পানি রয়েছে। সেই কোম্পানির শুভেচ্ছদূতের ডিক্লেয়ারেশন প্রোগ্রামে দুই পক্ষের মধ্যে এই সংক্রান্ত আনুষ্ঠানিক চুক্তি সাক্ষর হয়।

সংবাদ সম্মেলনে শাকিব বলেন, আজকে আমাদের জন্য এক বিশেষ দিন কারণ বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের সঙ্গে আমরা নতুন পথচলা শুরু করেছি। 

আমি বিশ্বাস করি, এই চুক্তির মাধ্যমে আমরা একসঙ্গে আরও অনেক দূর এগিয়ে যাব। সাকিব যেমন খেলার মাঠে তার সর্বোচ্চ দেয়ার জন্য নিজেকে উজাড় করে দেয় তেমনি ‘টাইলক্স’ ব্র্যান্ডের ব্যাপক প্রচার ও প্রসারের ক্ষেত্রে নিজের সর্বোচ্চটা দেবে। 

ক্রিকেটার সাকিব বলেন, অনেক রিসার্চ এবং হার্ডওয়ার্কের ফল এই ‘টাইলক্স’। আমি আশা করি ‘টাইলক্স’ দেশের মাটিতে নিজেকে প্রমাণ করতে সক্ষম হবে এবং এর অলরাউন্ড পারফরম্যান্স দিয়ে দেশের সীমানা ছাড়িয়ে বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করে তুলবে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer