Bahumatrik :: বহুমাত্রিক
 
১৬ মাঘ ১৪২৮, শনিবার ২৯ জানুয়ারি ২০২২, ৪:২৩ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

টিকাটুলির পর এবার ‘পান্থপথের মোড়’


৩০ নভেম্বর ২০২১ মঙ্গলবার, ০২:০৯  পিএম

বহুমাত্রিক ডেস্ক


টিকাটুলির পর এবার ‘পান্থপথের মোড়’

তুমুল শ্রোতাপ্রিয় গান ‘টিকাটুলির মোড়’। গানটি ‘ঢাকা অ্যাটাক’ সিনেমায় আইটেম গান হিসেবে ব্যবহার হয়েছিল। এবার তৈরি করা হয়েছে গানটির সিক্যুয়েল। এবারের শিরোনাম ‘পান্থপথের মোড়’।

গানটির কথা লিখেছেন ‘মিশন এক্সট্রিম’র পরিচালক ও প্রযোজক সানী সানোয়ার। মীর মাসুমের সংগীতায়োজনে গানটিতে কণ্ঠ দিয়েছেন মতিন চৌধুরী। সোমবার প্রযোজনা সংস্থা কপ ক্রিয়েশনের ইউটিউবে গানটি প্রকাশ হয়েছে।

প্রকাশের পর দারুণ সাড়া ফেলছে এটি। সিনেমার প্রচারণার জন্য এমন ভিন্নধর্মী গান উপহার দেওয়ায় সবার প্রশংসা পাচ্ছে ‘মিশন এক্সট্রিম’ টিম। আগেরটির মতো এবারের গানটিতেও নেচেছেন সাঞ্জু জন। তার সঙ্গে ছিলেন মৌ মারমা।

গানটি প্রসঙ্গে সানী সানোয়ার বলেন, মূল গানটি প্রায় ২৩ বছর আগের। আমরা গানের মূল মালিক থেকে সত্ত্ব কিনে ‘ঢাকা অ্যাটাক’ সিনেমার জন্য সেই গায়ককে দিয়েই রিমেক করেছিলাম। সেই রিমেক ভার্সনটি জনপ্রিয়তার সর্বোচ্চ পর্যায়ে পৌঁছে যায়। সিনেমা হলে আধুনিকায়ন নিয়ে লিখা সেই গানটি ২৩ বছর পর কী হতে পারে এবং সেই গানের পরবর্তী গল্পই বা কী হতে পারে তা নিয়ে এবার নতুন করে কথা লিখি। গায়ক এবং মিউজিক কম্পোজিশন একই রেখে গানটি ‘মিশন এক্সট্রিম’-এর প্রমোশনাল গান হিসেবে এটি প্রকাশ করেছি।

শুক্রবার (৩ ডিসেম্বর) মুক্তি পাচ্ছে ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি। সানী সানোয়ারের সঙ্গে সিনেমাটি যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমেদ। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আরেফিন শুভ, তাসকিন রহমান, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ যাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদীপ বিশ্বাস দীপ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমাম প্রমুখ।

এখন পর্যন্ত সারাদেশের ৪০টি হলে বুকিং হয়েছে ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি। বাংলাদেশের সঙ্গে একই দিনে মুক্তি পাবে অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, আমেরিকা, ইউকে, স্কটল্যান্ড, প্যারিস এবং আয়ারল্যান্ডে। এরপর পর্যায়ক্রমে বাকি দেশগুলোতে মুক্তি পাবে সিনেমাটি। ভারতেও মুক্তি দেওয়ার পরিকল্পনা চলছে। রোববার  সন্ধ্যায় সময় নিউজকে এমনটাই জানিয়েছেন এ সিনেমার পরিচালক ফয়সাল আহমেদ।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।