Bahumatrik :: বহুমাত্রিক
 
১৩ বৈশাখ ১৪২৬, শুক্রবার ২৬ এপ্রিল ২০১৯, ২:৩৩ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

স্মরণসভা: বর্ণাঢ্য জীবনের অধিকারী ছিলেন বেলিড সভাপতি রেজাউল


২৫ মার্চ ২০১৯ সোমবার, ০১:১৬  এএম

বহুমাত্রিক ডেস্ক


স্মরণসভা: বর্ণাঢ্য জীবনের অধিকারী ছিলেন বেলিড সভাপতি রেজাউল

বাংলাদেশ গ্রন্থাগারিক ও তথ্যায়নবিদ সমিতি (বেলিড) এর প্রয়াত সভাপতি মির্জা মো: রেজাউল ইসলামের স্মরণে  গত ২৩ মার্চ ২০১৯ শনিবার সিরডাপ ইন্টারন্যাশনাল কনফারেন্স সেন্টারে দোয়া ও আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের শুরুতে রেজাউল ইসলামের কর্মজীবনের ওপর একটি সংক্ষিপ্ত ভিডিও উপস্থাপন করেন বেলিডের যুগ্ম-মহাসচিব এ,কে,এম নুরুল আলম। রেজাউলের জেষ্ঠ্য পুত্র মির্জা মো: আসিফ সাকিব তাঁর বাবার জন্য দোয়া প্রার্থনা করে বক্তব্য রাখেন।

 অনুষ্ঠানে ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজি (আইইউটি) এর ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. ওমর যাহ্, সাবেক সংসদ সদস্য আখতার জাহান, ঢাকা আহসানিয়া মিশনের পরিচালক (তথ্য) কাজী আলী রেজা, ঢাকা বিশ্ববিদ্যালয়ের গ্রন্থাগার ও তথ্যবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান অধ্যাপক কাজী মোস্তাক গাউসুল হক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের গ্রন্থাগারিক অধ্যাপক ড. এস,এম, জাবেদ আহমেদ, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিন অধ্যাপক ড. নাসিরউদ্দিন মিতুল,  বাংলাদেশ গ্রন্থাগারিক সমিতির সভাপতি আলী আকবর ও বেলিডের ভারপ্রাপ্ত সভাপতি হাজেরা রহমান স্মৃতিচারণ করেন।

 

সিরডাপের মহাপরিচালকের পক্ষ থেকে একটি শোক বার্তা পাঠ করা হয় এবং তা পরিবারের সদস্যদের হাতে তুলে দেন জাকিরুল হক। আলোচনা সভায় প্রায় দুইশতাধিক গ্রন্থাগার পেশাজীবী, পরিবারের সদস্য, আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্খীরা উপস্থিত ছিলেন এবং রেজাউল ইসলামের স্মরণে খোলা শোক বইতে স্মৃতিচারণ করেন। অনুষ্ঠানের শেষে মরহুমের জন্য দোয়া করা হয়।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।