Bahumatrik :: বহুমাত্রিক
 
২৯ আশ্বিন ১৪২৬, মঙ্গলবার ১৫ অক্টোবর ২০১৯, ৫:১৬ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

সাভারে পিকআপভ্যান -প্রাইভেটকার সংঘর্ষ : গার্মেন্টস কর্মকর্তা নিহত


০৭ অক্টোবর ২০১৯ সোমবার, ০১:০৬  এএম

তুহিন আহামেদ, নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


সাভারে পিকআপভ্যান -প্রাইভেটকার সংঘর্ষ : গার্মেন্টস কর্মকর্তা নিহত

সাভার: আব্দুল্লাহপুর-ডিইপিজেড সড়কের সাভারের আশুলিয়ার মরাগাং এলাকায় পানি ভর্তি একটি পিকআপভ্যান ও প্রাইভেটকারের মুখোমুখেী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ দূর্ঘটনায় তাজিমুল ইসলাম নামের এক গার্মেন্টস কর্মকর্তা নিহত হয়েছেন। ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন। আহতদের উদ্ধার করে তুরাগ এলাকার ইস্ট ওয়েস্ট মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া প্রাইভেটকার চালকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজধানীর পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

রোববার সকালে সাভারের আশুলিয়ার মরাগাং এলাকায় ধৌর ব্রিজের কাছে এ দূর্ঘটনা ঘটে। নিহত তাজিমুল ইসলাম (৩৫) আশুলিয়ার টেঙ্গুরী হারুন গেট এলাকার আলফা ক্লোথিং লিমিটেডে সহকারি জেনারেল ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। তবে তার বিস্তারিত ঠিকানা জানা যায়নি।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সাজ্জাদ হোসেন জানান, সকাল সাড়ে সাতটার দিকে আশুলিয়ার টেংগুরী এলাকার আলফা ক্লোথিং লিমিটেডের কারখানার এজিএম তাজিমুল ইসলাম প্রাইভেটকারযোগে কারখানায় যাচ্ছিলেন। তাকে বহনকারা প্রাইভেটকারটি আশুয়িলার মরাগাঙ্গ এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা পানি ভর্তি পিকআপভ্যানের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মারা ওই গার্মেন্টস কর্মকর্তা নিহত হন।

ঘটনায় আহত হন প্রাইভেটকারের চালক ও পানিবাহী পিকআপ ভ্যানের চালকসহ ৩জন। আহতদের উদ্ধার করে তুরাগ এলাকার ইস্ট ওয়েস্ট মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সেখান থেকে প্রাইভেটকার চালকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজধানীর পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

উত্তরা ফায়ারসার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার শফিকুল ইসলাম জানান, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ সম্পন্ন করা হয় এবং মরদেহটি উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া আশুলিয়া থানা পুলিশের একটি রেকার প্রাইভেটকার ও কভারভ্যানটি উদ্ধার করে রাস্তা থেকে সরিয়ে নিয়ে যান।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।