Bahumatrik :: বহুমাত্রিক
 
২৩ ফাল্গুন ১৪২৭, সোমবার ০৮ মার্চ ২০২১, ১২:৩০ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

নেতৃত্বে মিমি-নূরজাহান

ময়মনসিংহে নারী সাংবাদিক ফোরামের যাত্রা


২৬ জানুয়ারি ২০২১ মঙ্গলবার, ০২:৪৭  এএম

নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


ময়মনসিংহে নারী সাংবাদিক ফোরামের যাত্রা

ময়মনসিংহ: ময়মনসিংহ বিভাগের কর্মরত নারী সাংবাদিকদের নিয়ে গঠিত হলো ময়মনসিংহ বিভাগীয় নারী সাংবাদিক ফোরাম। মাসরুফা সুলতানা মিমিকে সভাপতি, অধ্যক্ষ নূরজাহান পারভীনকে সাধারণ সম্পাদক ও মারফুয়া আক্তার মুনাকে কোষাধ্যক্ষ করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। সোমবার দুপুরে ময়মনসিংহ প্রেস ক্লাব মিলনায়তনে প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক বাবুল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এই কমিটি গঠন করা হয়।

সভায় উপস্থিত ছিলেন, ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়ন সভাপতি আতাউল করিম খোকন, ময়মনসিংহ বিভাগীয় প্রেস ক্লাব সাধারণ সম্পাদক মো: নজরুল ইসলাম, সিটি প্রেসক্লাব সাধারণ সম্পাদক মতিউল আলম, কালের কন্ঠ স্টাফ রিপোর্টার নিয়ামুল কবীর সজল, একুশে টিভি’র বিভাগীয় প্রধান আতাউর রহমান জুয়েল, আরটিভির প্রতিনিধি বিপ্লব বসাক, দৈনিক সবুজ পত্রিকার বার্তা সম্পাদক মঈন উদ্দিন, খবরপত্রের জেলা প্রতিনিধি এম.এ মোতলেব, ভোরের কাগজের জেলা প্রতিনিধি রুহুল আমীন খান, গাজী টিভির কাজী মোস্তফা, নারী সাংবাদিক মাকসুদা আক্তার, সাবিনা ইয়াসমীন, জান্নাতুল ফেরদৌস প্রমুখ।

সভাপতির বক্তব্যে বাবুল হোসেন বলেন, নারী সাংবাদিকতা উন্নয়নের পিছিয়ে পড়া এই জনগোষ্ঠীকে এগিয়ে নিতে সংগঠনটি সহায়ক ভূমিকা পালন করবে। সেই সাথে বস্তুনিষ্ট সাংবাদিকতায় এই সংগঠনটি এ অঞ্চলের মানুষের কল্যাণে কাজ করবে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Bay Leaf Premium Tea

গণমাধ্যম -এর সর্বশেষ