Bahumatrik :: বহুমাত্রিক
 
১ শ্রাবণ ১৪২৬, বুধবার ১৭ জুলাই ২০১৯, ৩:১৪ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

মিয়ানমার থেকে বিশেষ ফ্লাইটে ঢাকায় ফিরেছেন ১৭ যাত্রী


০৯ মে ২০১৯ বৃহস্পতিবার, ০৯:৪১  এএম

বহুমাত্রিক ডেস্ক


মিয়ানমার থেকে বিশেষ ফ্লাইটে ঢাকায় ফিরেছেন ১৭ যাত্রী

ঢাকা : মিয়ানমার থেকে বাংলাদেশ বিমানের বিশেষ ফ্লাইটে ঢাকায় ফিরলেন ১৭ যাত্রী। তবে, এরমধ্যে ইয়াঙ্গুনে রানওয়ে থেকে ছিটকে পড়া বিমানের কেউ নেই বলে জানিয়েছে বিমানবন্দর স্টেশন এয়ার ট্রাফিক কন্ট্রোল কর্তৃপক্ষ। বৃহস্পতিবার ভোররাত সাড়ে চারটার দিকে বিমানটি হযরত শাহজালাল আর্ন্তজাতিক বিমানবন্দরে পৌঁছায়।

গতকাল বৈরি আবহাওয়ার কারণে মিয়ানমারের ইয়াঙ্গুন আন্তর্জাতিক বিমানবন্দরে বাংলাদেশ বিমানের একটি বিমানটি রানওয়ে থেকে ছিটকে পড়ে বিধ্বস্ত হয়। এতে ক্রুসহ বিমানের ৩৩ আরোহী কমবেশি আহত হলেও সবাই নিরাপদে আছে বলে জানিয়েছে বাংলাদেশ বিমান কর্তৃপক্ষ।

বাংলাদেশ বিমান কর্তৃপক্ষ জানান, ৩৩ জন আরোহী নিয়ে ইয়াঙ্গুনগামী ড্যাশ-এইট উড়োজাহাজের একটি ফ্লাইট বিজি-জিরো সিক্স জিরো-বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টা ২২ মিনিটে ইয়াঙ্গুনে অবতরণের সময় বজ্রসহ বৃষ্টিপাতের কবলে পড়ে। অবতরণের এক পর্যায়ে নিয়ন্ত্রণ হারিয়ে রানওয়ে থেকে ছিটকে পড়ে বিমানটি। বিমানটিতে এক শিশুসহ ২৮ জন যাত্রী, দুই জন পাইলট এবং দুজন কেবিন ক্রু ছিলেন। তারা সবাই কম বেশি আহত হয়েছেন বলে জানিয়েছে বিমান কর্তৃপক্ষ। আহতদের মধ্যে ১৯ জনকে নর্থ ওকালাপা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ১১ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

দুর্ঘটনার পর ইয়াঙ্গুন বিমানবন্দর সাময়িক বন্ধ ঘোষণা করেছে সেখানকার কর্তৃপক্ষ।

দুর্ঘটনার পর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ব্রিফ করেন বাংলাদেশ বিমানের জনসংযোগ বিভাগের জিছম শাকিল মেরাজ। তিনি জানান, যাত্রীরা সবাই নিরাপদে আছেন।

দুর্ঘটনা কবলিত বিমানটি বিকাল ৩টা ৪৫ মিনিটে ইয়াঙ্গুনের উদ্দেশ্যে ঢাকা ছাড়ে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।