Bahumatrik :: বহুমাত্রিক
 
১২ জ্যৈষ্ঠ ১৪২৭, মঙ্গলবার ২৬ মে ২০২০, ১১:৪৭ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

মারা গেলেন বর্ষীয়ান কমেডিয়ান জেরি স্টিলার


১১ মে ২০২০ সোমবার, ১০:০৮  পিএম

বহুমাত্রিক ডেস্ক


মারা গেলেন বর্ষীয়ান কমেডিয়ান জেরি স্টিলার

ঢাকা : বার্ধক্যজনিত কারণে ৯২ বছর বয়সে মারা গেলেন বর্ষীয়ান মার্কিন কমেডিয়ান জেরি স্টিলার। অভিনেতার ছেলে বেন স্টিলার টু্ইট বার্তায় বাবার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

সোমবার বেন স্টিলার টুইটার বার্তায় বাবার মৃত্যুর খবর নিশ্চিত করে তিনি টুইটারে লেখেন, আমার বাবা জেরি স্টিলার আমাদের ছেড়ে চলে গেছেন। তিনি একজন ভালো বাবা, দাদা ছিলেন। ৬২ বছরের সংসার জীবনে খুব ভালো একজন স্বামী ছিলেন। বাবা তোমাকে অনেক বেশি ভালোবাসি।

জেরি স্টিলার নানা ধরনের চরিত্রে অভিনয় করে দর্শকদের মাত করে রাখতেন। তার অভিনীত বহু টেলিভিশন শো দর্শক নন্দিত হয়েছে। তার জনপ্রিয় টেলিভিশন শো ‘সেইনফেল্ড’-এ দুর্দান্ত অভিনয়ের জন্য শোর নামেই ব্যপক পরিচিত ছিলেন। শোটিতে অভিনয়ের জন্য তিনি ১৯৯৭ সালে এমি অ্যাওয়ার্ডসে মনোনয়ন পেয়েছিলেন।

১৯২৭ সালে নিউ ইয়র্কে জন্মগ্রহণ করেন জেরি স্টিলার। তার স্ত্রী ছিলেন কমেডি অভিনেত্রী অ্যান মিয়ার। তারা দু’জন একসঙ্গে একই কমেডি গ্রুপে কাজ করতেন। ১৯৫৩ সালে নিউ ইয়র্কের একটি কাস্টিং কলে তাদের দু’জনের দেখা হয়। প্রথম দেখায় তাদের প্রেম হয়। এরপরের বছর তারা বিয়ে করেন। তারা দু’জন একসঙ্গে অসংখ্য শো করেছেন। ২০১৫ সালের এই মে মাসেই মিয়ারও পৃথিবী থেকে বিদায় নেন।

জেরি স্টিলার ‘ম্যারিড টু লাফটার’ শিরোনামে আত্মজীবনী লিখেছেন। সেখানে তুলে ধরেছেন তার জীবনের সহজ ও বাঁকা পথ অতিক্রম করার গল্পগুলো।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।