Bahumatrik :: বহুমাত্রিক
 
৪ শ্রাবণ ১৪২৬, শনিবার ২০ জুলাই ২০১৯, ৫:১৪ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

বিশ্বকাপ উপলক্ষ্যে আসছে নতুন ডিজাইনের আকর্ষনীয় জার্সি


২৮ এপ্রিল ২০১৯ রবিবার, ০৯:৪৪  এএম

বহুমাত্রিক ডেস্ক


বিশ্বকাপ উপলক্ষ্যে আসছে নতুন ডিজাইনের আকর্ষনীয় জার্সি

ঢাকা : চূড়ান্ত হয়েছে ইংল্যান্ড বিশ্বকাপে বাংলাদেশের জার্সি। ডিজাইনে নতুনত্ব এনে আকর্ষণীয় করার চেষ্টা করেছে প্রস্তুতকারক প্রতিষ্ঠান স্পোর্টস অ্যান্ড স্পোর্টজ ডিজাইন। বাংলাদেশ দল আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ খেলতে যাবার আগে বিসিবি বিশ্বকাপ জার্সি উন্মোচন করবে।

এরপরেই সাধারণ দর্শকরাও নির্দিষ্ট শো-রুম থেকে কিনতে পারবেন বিশ্বকাপ জার্সি। সমর্থকদের কথা বিবেচনায় রেখে জার্সির দাম ক্রয় ক্ষমতার মধ্যেই রাখছে প্রতিষ্ঠানটি।

লাল-সবুজ জার্সিতে ১৬ কোটির বাংলাদেশকে ক্রিকেট ক্যানভাসে প্রতিনিধিত্ব করেন মাশরাফী-সাকিবরা। ক্রিকেটারদের দেশাত্মবোধ ফুটে ওঠে গর্বের এই লাল-সবুজ জার্সিতে। তাই তো বাংলাদেশের বিশ্বকাপের জার্সি কেমন হবে এ নিয়ে সমর্থকদের মাঝে আগ্রহ সীমাহীন।

এরই মধ্যে চূড়ান্ত হয়ে গেছে বাংলাদেশের বিশ্বকাপ জার্সি। টাইগাররা বিশ্বকাপ যাত্রা শুরু করেছিলো যে ইংল্যান্ডে, এবারো খেলা সেখানে। তাই তো আলাদা গুরুত্ব দেয়া হয়েছে জার্সি তৈরিতে। তবে ১৯৯৯ বিশ্বকাপ জার্সির সঙ্গে খুব একটা মিল নেই এবার। ২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপ জার্সির আদলে করা হয়েছে ইংল্যান্ড বিশ্বকাপের জার্সি।

এবারই প্রথম বাংলাদেশের রেপ্লিকা জার্সি বিক্রি করার সত্ত্ব পেয়েছে স্পোর্টস অ্যান্ড স্পোর্টজ ডিজাইন। গেলো ক`বছর ধরে তারাই তৈরি করে আসছে জাতীয় দলের জার্সি। নকল জার্সিতে পুরো দেশ সয়লাব। তবে এবার দর্শকরা নিতে পারবেন আসল জার্সি। দামটাও থাকছে ক্রয়ক্ষমতার মধ্যে।

বিশ্বকাপ বলে কথা। তাই জার্সিটাই আকর্ষণীয় করেছে প্রস্তুতকারী প্রতিষ্ঠান। আকর্ষণীয় জার্সিতে বাংলাদেশ দলও করবে নজরকাড়া পারফরম্যান্স। এমনই প্রত্যাশা সবার।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।