Bahumatrik :: বহুমাত্রিক
 
৪ আশ্বিন ১৪২৭, শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০, ১:০১ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

বঙ্গোপসাগরে রোহিঙ্গা বোঝাই ট্রলার ডুবির ঘটনায় মামলা : আটক ৮


১২ ফেব্রুয়ারি ২০২০ বুধবার, ০৪:০২  পিএম

বহুমাত্রিক ডেস্ক


বঙ্গোপসাগরে রোহিঙ্গা বোঝাই ট্রলার ডুবির ঘটনায় মামলা : আটক ৮

ঢাকা : অবৈধভাবে মালয়েশিয়া যাওয়ার পথে সেন্টমার্টিনের অদূরে বঙ্গোপসাগরে রোহিঙ্গা বোঝাই ট্রলারডুবির ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।বুধবার সকালে ১৯ জনকে আসামি করে পুলিশের পক্ষ থেকে টেকনাফ থানায় মামলাটি দায়ের করা হয়।

এদিকে এ ঘটনায় মঙ্গলবার রাত থেকে বুধবার সকাল পর্যন্ত আটজনকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন টেকনাফ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাস।

পুলিশ জানায়, সেন্টমার্টিনের অদূরে বঙ্গোপসাগরে রোহিঙ্গা বোঝাই ট্রলারডুবির ঘটনার বুধবার সকালে সাগর থেকে আরও একজনসহ মোট ৭৩ জনকে জীবিত উদ্ধার করে টেকনাফ থানা হেফাজতে রাখা হয়েছে। তাদের কোথায় রাখা হবে, সে বিষয়ে নির্দেশনা দেবেন আদালত। পুলিশ আদালতের নির্দেশনার অপেক্ষায় আছে।

পুলিশ আরও জানায়, মানব পাচারের জন্য মালয়েশিয়াগামী ট্রলারটি পরিচালনায় সম্পৃক্ততার অভিযোগে আটক আটজনের মধ্যে রোহিঙ্গা ও স্থানীয় নাগরিক রয়েছে।

উল্লেখ্য, মঙ্গলবার সকালে সেন্টমার্টিনের অদূরে বঙ্গোপসাগরে ট্রলারডুবির ঘটনায় এখন পর্যন্ত ৭৩ জনকে জীবিত এবং ১৫ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এখনও উদ্ধার তৎপরতা চলছে। ওই ট্রলারে প্রায় ১৩৮ জন যাত্রী ছিল। নিখোঁজদের উদ্ধারে নৌবাহিনী ও কোস্টগার্ড যৌথভাবে কাজ করছে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।