Bahumatrik :: বহুমাত্রিক
 
৩০ বৈশাখ ১৪২৮, বৃহস্পতিবার ১৩ মে ২০২১, ১২:২৪ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

পাঁচ শতাধিক দুস্থ মানুষের মধ্যে যবিপ্রবির খাদ্যদ্রব্য বিতরণ


২৩ মার্চ ২০২১ মঙ্গলবার, ১২:৪১  এএম

কাজী রকিবুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


পাঁচ শতাধিক দুস্থ মানুষের মধ্যে যবিপ্রবির খাদ্যদ্রব্য বিতরণ

যশোর : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মবার্ষিকী উপলক্ষে পাঁচ দিনব্যাপী সমাজের পিছিয়ে পড়া ৫০৫ জন অসহায় ও দুস্থ মানুষের মধ্যে নিত্য-প্রয়োজনীয় খাদ্যদ্রব্য বিতরণ করেছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় (যবিপ্রবি)।

জাতির পিতার জন্মবার্ষিকী উপলক্ষে যশোরের বিভিন্ন এলাকার পাঁচটি জায়গায় ১৮ মার্চ থেকে ২২ মার্চ পর্যন্ত খাদ্যদ্রব্য সামগ্রী বিতরণ কর্মসূচি গ্রহণ করে যবিপ্রবি। সোমবার মণিরামপুরের রাজগঞ্জ ডিগ্রি কলেজ মাঠে অসহায় ও দুস্থ মানুষদের মধ্যে খাদ্যদ্রব্য সামগ্রী বিতরণের মাধ্যমে এ কর্মসূচি শেষ হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন।

পাঁচ দিনব্যাপী কর্মসূচিতে যশোর সদর উপজেলার দুর্গাপুর, সুলতানপুর, চৌগাছার সলুয়া ও আড়পাড়া ও মনিরামপুরের রাজগঞ্জ এলাকায় দুস্থ মানুষদের মধ্যে এ খাদ্যদ্রব্য বিতরণ করা হয়। নিত্য-প্রয়োজনীয় খাদ্যদ্রব্যের মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, আলু, লবণ ও সাবান।

রাজগঞ্জে খাদ্যদ্রব্য বিতরণ কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন যবিপ্রবির ডিনস কমিটির আহ্বায়ক ড. মো. নাসিম রেজা, ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন ড. মো. মেহেদী হাসান, শিক্ষক সমিতির সভাপতি ড. মোহাম্মদ তোফায়েল আহমেদ, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক ড. মো. আলম হোসেন, ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের চেয়ারম্যান ড. মোহাম্মদ জাহাঙ্গীর আলম, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের সহকারী পরিচালক জিল্লুর রহমান ও শাহীন সরকার, বীর মুক্তিযোদ্ধা এম এ সামাদ, যবিপ্রবি ছাত্রলীগের নেতা সোহেল রানা, যবিপ্রবির উপাচার্যের একান্ত সচিব মো. মাসুম বিল্লাল, সহকারী ডাটাবেজ প্রোগ্রামার এস এম ওয়ালিউজ্জামান, কর্মচারী সমিতির সভাপতি মো. শওকত ইসলাম সবুজ, সাধারণ সম্পাদক মো. বদিউজ্জামান বাদল প্রমুখ।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।