Bahumatrik :: বহুমাত্রিক
 
১০ আশ্বিন ১৪২৭, শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০, ১২:৫৪ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

ধামরাইয়ে বিজয় টিভির সাংবাদিককে জবাই করে হত্যা


০৩ সেপ্টেম্বর ২০২০ বৃহস্পতিবার, ০৮:০৯  পিএম

তুহিন আহামেদ, নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


ধামরাইয়ে বিজয় টিভির সাংবাদিককে জবাই করে হত্যা

ঢাকার ধামরাই উপজেলায় কর্মরত বেসরকারি বিজয় টেলিভিশনের সাংবাদিক জুলহাস উদ্দিন (৩৭) কে প্রকাশ্যে দিবালোকে জবাই করে হত্যা করা হয়েছে। স্থানীয়রা শাহীন ও মোয়াজ্জেম নামের দুই হত্যাকারীকে আটক করে পুলিশে সোর্পদ করেছেন।

বৃহস্পতিবার দুপুরে ধামরাই উপজেলার গাঙ্গুটিয়া ইউপির বারবাড়িয়া গ্রামের কালী মন্দিরের পাশে হত্যাকান্ডের এ ঘটনা ঘটে।

নিহত জুলহাস উদ্দিন ধামরাই উপজেলার দক্ষিণ হাতকোরা গ্রামের মৃত রইস উদ্দিনের ছেলে এবং তিনি বিজয় টিভির ধামারাই উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। সেই সাথে ধামরাই প্রেসক্লাবের সহ-সভাপতি ছিলেন।

জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে সাংবাদিক জুলহাস তার ব্যক্তিগত প্রাইভেটকার মেরামত করার জন্য মানিকগঞ্জ সদরে যান। সেখানে প্রাইভেটকার রেখে একটি যাত্রীবাহী বাসে করে ধামরাইয়ের বারবাড়িয়া বাসস্ট্যান্ডে নামেন। এসময় শাহীন ও মোয়াজ্জেম নামের দুই ব্যক্তি ওই বাস থেকে নেমেই জুলহাসের গলায় ছড়িকাঘাত করে। পরে স্থানীয় লোকজন ওই দুইজনকে আটক করে পুলিশে সোপর্দ করে। সেই সাথে জুলহাসকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

মানিকগঞ্জ সদর হাসপাতালে জরুরী বিভাগে দায়িত্বরত চিকিৎিসক মোহাম্মদ আরিফুর রহমান জানান, তাকে রক্তাক্ত অবস্থায় অবস্থায় হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে কোপের চিহৃ রয়েছে বলেও জানান ওই চিকিৎসক।

ধামরাই থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা বিষয়টি নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে নিহতের ২য় স্ত্রীর আগের স্বামী এই হত্যাকান্ড ঘটিয়েছে।

সাংবাদিক জুলহাসের মৃত্যুতে ধামরাইয়ে কর্মরত সাংবাদিকদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। তারা হত্যাকারীদের দ্রুত বিচারের দাবি জানান।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।