Bahumatrik :: বহুমাত্রিক
 
১৮ চৈত্র ১৪২৬, বৃহস্পতিবার ০২ এপ্রিল ২০২০, ৩:২৬ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

ডিসকভারি চ্যানেলে আসছে রজনীকান্তের বিশেষ এপিসোড


০১ মার্চ ২০২০ রবিবার, ১২:০৩  পিএম

বহুমাত্রিক ডেস্ক


ডিসকভারি চ্যানেলে আসছে রজনীকান্তের বিশেষ এপিসোড

ঢাকা : ভারতের দক্ষিণী ছবির আইকন, জয়প্রিয় তারকা অভিনেতা রজনীকান্তকে নিয়ে তৈরি হয়েছে ডিসকভারি চ্যানেলের `ম্যান ভার্সেস ওয়াইল্ড উইথ বেয়ার গ্রিলস`-এর নতুন এপিসোড।

মাস কয়েক আগে ভারতীয়রা অত্যন্ত আগ্রহ নিয়ে দেখেছিলেন ডিসকভারি চ্যানেলে দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাথে বেয়ার গ্রিলসের কথোপকথন। এবার ডিসকভারির পর্দায় আসছেন ভারতীয় দর্শকের প্রিয় ‘থালাইভা’ অর্থাৎ সুপারস্টার রজনীকান্ত।মার্চ মাসেই সম্প্রচার হবে এই বিশেষ এপিসোডটি। সম্প্রতি মুক্তি পেয়েছে এই অনুষ্ঠানের টিজার।

সারভাইভাল এক্সপার্ট বেয়ার গ্রিলস-এর সাথে থালাইভা-র এই বিশেষ অভিযানের শুটিং হয়েছে বন্দিপুরের জঙ্গলে। গত জানুয়ারি মাসেই সম্পূর্ণ হয়েছে শুটিং। আগামী ২৩ মার্চ দেখা যাবে এই বিশেষ এপিসোডটি ডিসকভারি চ্যানেলে। খবর ইন্ডিয়ান এক্সপ্রেস।

২০০৬ সাল থেকে ২০১১ সাল পর্যন্ত ম্যান ভার্সেস ওয়াইল্ড-এর উপস্থাপক ছিলেন বেয়ার গ্রিলস। শুধু ডিসকভারি চ্যানেল নয় টেলিভিশনের ইতিহাসে সামগ্রিকভাবেই এটি একটি কাল্ট শো। এবার বেয়ার গ্রিলসের উপস্থাপনায় নতুন একটি শো নিয়ে আসতে চলেছে ডিসকভারি– ইন্টু দ্য ওয়াইল্ড উইথ বেয়ার গ্রিলস। এই নতুন শোয়ের প্রথম এপিসোডেই থাকছেন থালাইভা।

এই শোতে রজনীকান্তকে সম্পূর্ণ অন্য মেজাজে দেখতে পাবেন দর্শক ও ভক্তরা, এমনটাই শোনা যাচ্ছে। এমনকি এই প্রথমবার টেলিভিশনের পর্দায় কোনো বিশেষ অনুষ্ঠানের অংশ হলেন তিনি। আগামী ২৩ মার্চ রাত ৮টায় সম্প্রচার হবে ‘ইন্টু দ্য ওয়াইল্ড’-এর এই প্রথম এপিসোড।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।