Bahumatrik :: বহুমাত্রিক
 
২১ অগ্রাহায়ণ ১৪২৯, সোমবার ০৫ ডিসেম্বর ২০২২, ১২:৫৫ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

চা-শ্রমিকদের ‘প্রধানমন্ত্রীর উপহার-এ্যাম্বুলেন্স’ হস্তান্তর


১৭ নভেম্বর ২০২২ বৃহস্পতিবার, ১০:৪১  পিএম

মোহাম্মদ গোলজার আহমদ, নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


চা-শ্রমিকদের ‘প্রধানমন্ত্রীর উপহার-এ্যাম্বুলেন্স’ হস্তান্তর

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেটে ৩ সেপ্টেম্বর লাক্কাতুরা চা বাগান এলাকার গলফ মাঠে চা শ্রমিকদের সাথে ভিডিও কনফারেন্সে দেওয়া কথা রেখেছেন। তাঁর নিদের্শনা অনুযায়ী দ্রুত সময়ের মধ্যে চা শ্রমিকদের ‘প্রধানমন্ত্রীর উপহার- এ্যাম্বুলেন্স’ হস্তান্তর করা হলো।

প্রধানমন্ত্রীর পক্ষ থেকে সিলেটের লাক্কাতুরা চা বাগানে আজ বৃহস্পতিবার চা শ্রমিকদের ব্যবহারের জন্য ‘প্রধানমন্ত্রীর উপহার- এ্যাম্বুলেন্স’ হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় জেলা প্রশাসক মো. মজিবর রহমান একথা বলেন।

প্রধানমন্ত্রীর সঙ্গে মতবিনিময়কালে অ্যাম্বুলেন্স ও চিকিৎসকের ব্যবস্থা করে দেওয়ার পাশাপাশি অন্যান্য যেসব দাবি জানানো হয়েছিল তা পর্যায়ক্রমে সমাধানের আশ্বাস দিয়ে জেলা প্রশাসক বলেন, প্রধানমন্ত্রী যখন বলেন তিনি চা শ্রমিক পরিবারের সদস্য, তখন চা শ্রমিকদের আর চাওয়া-পাওয়ার কিছু থাকে না।

তিনি সকল পেশার মানুষকে মর্যাদা দিতে জানেন। সবার পাশে থাকেন এবং থাকবেন। চা শ্রমিকদের প্রতি তাঁর যে স্নেহাসিশ, যে ভালোবাসা তার নিদর্শনই-এ উপহার উল্লেখ করে তিনি আরো বলেন, আপনাদেরকে তিনি ভোলেননি। তাঁর হাতে বাংলাদেশ যতদিন, পথ হারাবে না ততদিন।

এ্যাম্বুলেন্স হস্তান্তর অনুষ্ঠানে বক্তৃতা করেন সাবেক সচিব এবং ন্যাশনাল টি কোম্পানি লিমিটেডের পরিচালক মোস্তাফিজুর রহমান, ব্যবস্থাপনা পরিচালক এইচএসএম জিয়াউর রহমান, উপজেলা নির্বাহী অফিসার নুসরাত আজমেরী হক, চা শ্রমিক ইউনিয়নের সিলেট ভ্যালির সভাপতি রাজু গোয়ালা প্রমুখ।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Bay Leaf Premium Tea

বিশেষ প্রতিবেদন -এর সর্বশেষ