Bahumatrik :: বহুমাত্রিক
 
২২ অগ্রাহায়ণ ১৪২৬, শনিবার ০৭ ডিসেম্বর ২০১৯, ১:২০ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

খালেদাকে কেরানীগঞ্জ নেয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী


১৪ মে ২০১৯ মঙ্গলবার, ০৪:৫৪  পিএম

বহুমাত্রিক ডেস্ক


খালেদাকে কেরানীগঞ্জ নেয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

ঢাকা: রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন কারাবন্দী বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগারে নেয়া হবে বলে জানিয়েন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

মঙ্গলবার সচিবালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন খালেদা জিয়া হাসপাতাল ছাড়লে তাকে কেরানীগঞ্জের কারাগারে রাখা হবে। স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘পুরানো কেন্দ্রীয় কারাগারকে জাদুঘরে রূপান্তরের কারণে খালেদা জিয়া হাসপাতাল ছাড়লে তাকে এরপর কেরানীগঞ্জ কারাগারে নিয়ে যাওয়া হবে।’

খালেদাকে সেখানে রাখতে জেল কোড অনুযায়ী প্রয়োজনীয় সব ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান তিনি। খালেদার শারীরিক অবস্হা প্রসঙ্গে মন্ত্রী বলেন, তিনি শারীরিকভাবে অনেক ভালো আছেন এবং রোজাও রাখছেন।

প্রসঙ্গত, দুর্নীতি দমন কমিশনের দায়ের করা দুর্নীতির একটি মামলায় দোষী সাব্যস্ত হয়ে ২০১৮ সালের ফেব্রুয়ারি থেকে পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডের পুরাতন কেন্দ্রীয় কারাগারে ছিলেন বিএনপি নেত্রী। তবে চিকিৎসার জন্য চলতি বছরের ১ এপ্রিল বিএসএমএমইউতে নেয়া হয় বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে। এরপর থেকে সেখানেই আছেন তিনি।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।