Bahumatrik :: বহুমাত্রিক
 
২৯ চৈত্র ১৪২৭, মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩:৪৪ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

কোচ-অধিনায়ককে জবাবদিহি করতে হবে: পাপন


১৪ ফেব্রুয়ারি ২০২১ রবিবার, ০৯:১২  পিএম

বহুমাত্রিক ডেস্ক


কোচ-অধিনায়ককে জবাবদিহি করতে হবে: পাপন

ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ হয়েছে বাংলাদেশ। এতে যারপরনাই ক্ষুব্ধ ও হতাশ বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। ম্যাচ শেষে গণমাধ্যমের মুখোমুখি হয়ে নিজের ক্ষোভ ঝেড়েছেন বিসিবি প্রধান। বাজে পারফরম্যান্সের কারণ ক্রিকেটারদের কাছে জানতে চাওয়া হবে বলে জানিয়েছেন পাপন।

তিনি বলেন, এই টেস্টে ১ম ইনিংসেই ব্যাটিং দেখে আমি হতাশ হয়েছিলাম। আজকেও তারা যেভাবে ব্যাট করেছে, আমি জাস্ট হতাশ। ওদের ব্যাটিং দেখে মনে হয়েছে, ওদের কোন প্ল্যান ছিল না, স্ট্র্যাটেজি ছিল না। ওরা কি করতে মাঠে নেমেছে? এগুলাই আমার প্রশ্ন।

শিগগিরই ক্রিকেটারদের নিয়ে বসবেন বিসিবি সভাপতি। তাদেরকে জেরা করা হবে বলেও জানিয়েছেন তিনি।

পাপন বলেন, আমি খেলাগুলা দেখেছি। আমার অনেক প্রশ্ন আছে ওদের কাছে। ওদেরকে নিয়ে বসবো, ওদেরকে প্রশ্নগুলো করবো। তারপর ওদের উত্তরগুলা জানতে চাইবো। দেখি ওরা কি জবাব দেয়। তারপর আপনাদেরকে জানাবো।

কেবল ক্রিকেটারদেরকে নয়, টিম ম্যানেজমেন্টকেও জেরার মুখে পড়তে হবে বিসিবি বসের। বিশেষ করে ২ টেস্টেই মাত্র ১জন পেসার নিয়ে মাঠে নামার কারণ কি সেটি জানতে চাইবেন কোচসহ সংশ্লিষ্টদের কাছে।

পাপন বলেন, ৫ জন পেসার দলে থাকার পরও কেন মাত্র ১জন পেসার নিয়ে মাঠে নামা হবে। এটা খুবই অদ্ভূত লেগেছে আমার কাছে। এসব বিষয়ে পরিষ্কার হতে হবে।

বাজেভাবে হারার পেছনে অবহেলাকে দায়ী করেছেন পাপন। উইন্ডিজদের অনভিজ্ঞ দলটার বিপক্ষে পুরোপুরি মনোযোগী ছিল না বলে মনে করেন তিনি।

পাপন বলেন, তারা উইন্ডিজকে আন্ডার এস্টিমেট করেছে। ৩টা ওডিআইতে জেতার পর আমরা ভেবেছিলাম, ওদেরকে হারানো জাস্ট ম্যাটার অব টাইম। ফার্স্ট টেস্টে লিড নেয়ার পর আমরা গা হেলা শুরু করি। এরপর বোলিংয়ে এত বাজে করি, ম্যাচটা হাতছাড়া করি। বোলিংই শুধু না, ক্যাচও ছেড়েছি। বাজে ফিল্ডিং করেছি। এই টেস্টে তো কোনকিছুই হয়নি আমাদের।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।