Bahumatrik :: বহুমাত্রিক
 
২৮ আশ্বিন ১৪২৬, সোমবার ১৪ অক্টোবর ২০১৯, ৯:৫২ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে আট প্রশাসনিক পদে নতুন নিয়োগ


১৭ সেপ্টেম্বর ২০১৯ মঙ্গলবার, ০৯:৩৫  পিএম

রিদওয়ানুল ইসলাম, কুবি প্রতিনিধি

বহুমাত্রিক.কম


কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে আট প্রশাসনিক পদে নতুন নিয়োগ

কুমিল্লা :কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের(কুবি) চার হলে পাঁচজন হাউজ টিউটর এবং বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর পদে মোট তিনজন শিক্ষককে নিয়োগ দেওয়া হয়েছে। এসব পদে দায়িত্বরত শিক্ষকদের মেয়াদ পূর্ণ হওয়ায় আজ সোমবার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার স্বাক্ষরিত পৃথক পৃথক আদেশে এ নিয়োগ দেওয়া হয়।

বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক দপ্তর সূত্রে জানা গেছে, সহকারী প্রক্টর পদে বাংলা বিভাগের সহকারী অধ্যাপক মোকাদ্দেস-উল-ইসলাম, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক মাহবুবুল হক ভূঁইয়াকে নতুনভাবে দায়িত্ব প্রদান করা হয়। এছাড়া রসায়ন বিভাগের প্রভাষক রবিউল আলম রোমানকে এ পদে পুর্ননিয়োগ দেওয়া হয়।

বিশ্ববিদ্যালয়ের চারটি হলে মোট পাঁচজন হাউজ টিউটরকে নিয়োগ দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। এর মধ্যে ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক নকীবুন নবীকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে, কাজী নজরুল ইসলাম হলে ফার্মেসি বিভাগের সহকারী অধ্যাপক মোঃ এনামুল হক ও অর্থনীতি বিভাগের প্রভাষক মোঃ সাইফুল ইসলামকে, নওয়াব ফয়জুন্নেছা চৌধুরাণী হলে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রভাষক কাজী এম. আনিছুল ইসলামকে এবং সিএসই বিভাগের প্রভাষক মোঃ মহিবুল্লাহকে শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলের হাউজ টিউটরের দায়িত্ব দেওয়া হয়।

এসব পদে দায়িত্বপ্রাপ্তরা আগামী দুই বছর দায়িত্ব পালন করবেন।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।