Bahumatrik :: বহুমাত্রিক
 
১০ ভাদ্র ১৪২৬, রবিবার ২৫ আগস্ট ২০১৯, ৫:৫৯ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

কুবির ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের নবীনবরণ 


১৬ জুলাই ২০১৯ মঙ্গলবার, ০৮:৪৯  পিএম

কুবি প্রতিনিধি

বহুমাত্রিক.কম


কুবির ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের নবীনবরণ 

কুমিল্লা: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ব্যবসায় শিক্ষা অনুষদের ৫ম তলায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আলেয়া আক্তার হ্যাপি ও জিসান আহমেদের যৌথ সঞ্চালনায় ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. শেখ মকছেদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ আমজাদ হোসেন সরকার, রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. আবু তাহের। এছাড়াও উপস্থিত ছিলেন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী ও সাংবাদিকবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী বলেন, আমাদের অনেক স্বপ্ন আছে এই বিশ্ববিদ্যালয় নিয়ে। সবার সহযোগিতায় অনেক দূর এগিয়ে নিতে চাই এই বিশ্ববিদ্যালয়কে।

তিনি আরো বলেন, পৃথিবীর যত উন্নতমানে বিশ্ববিদ্যালয় রয়েছে সেগুলোর বেশিরভাগই শহর থেকে দূরে। আমাদের বিশ্ববিদ্যালয়ও শহর থেকে দূরে, নিরিবিলি পরিবেশ। তাই ভৌগলিক দিক থেকে আমাদের বিশ্ববিদ্যালয়ের সম্ভাবনা অনেক।

অনুষ্ঠানের আহবায়ক ছিলেন ব্যবস্থাপনা শিক্ষা ক্লাবের আহবায়ক সহকারী অধ্যাপক সিদ্দিকুর রহমান। আয়োজিত এ অনুষ্ঠানের এক পর্যায়ে ১৩ তম আবর্তনের শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

অনুষ্ঠানে প্রথম পর্ব ছিল আলোচনা পর্ব ও দ্বিতীয় পর্ব সাংস্কৃতিক পর্ব। আলোচনা শেষে সাংস্কৃতিক পর্বে বিভাগের বিভিন্ন শিক্ষার্থীরা নাচ, গান ও আবৃতি নিয়ে অংশগ্রহণ করে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।