Bahumatrik :: বহুমাত্রিক
 
২৩ ফাল্গুন ১৪২৭, সোমবার ০৮ মার্চ ২০২১, ১২:০৫ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

আশুলিয়া প্রেসক্লাব নির্বাচন : সভাপতি জয়, সাধারন সম্পাদক লিটন


০৪ জানুয়ারি ২০২১ সোমবার, ০৩:১৫  পিএম

তুহিন আহামেদ, নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


আশুলিয়া প্রেসক্লাব নির্বাচন : সভাপতি জয়, সাধারন সম্পাদক লিটন

ঢাকার আশুলিয়া প্রেস ক্লাবের ৭ম দ্বি-বার্ষিক নির্বাচনে মোজাফ্ফর হোসেন জয় সভাপতি (সময় টিভি) এবং জহিরুল ইসলাম লিটন সাধারণ সম্পাদক (এশিয়ান টিভি) নির্বাচিত হয়েছেন। রোববার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

নির্বাচনে সভাপতি পদে মোজাফফর হোসেন জয় ২২ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দী শেফালী খাতুন মিতু পেয়েছেন ১৫ ভোট ও মাহফুজুর রহমান নিপু পেয়েছেন ১২ ভোট।

সাধারণ সম্পাদক পদে জহিরুল ইসলাম লিটন ২৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী লোকমান হোসেন খোকা চৌধুরী পেয়েছেন ২১ ভোট ও লাইজু আহম্মেদ চৌধুরী পেয়েছেন ৩ ভোট।

সহ-সভাপতি পদে ২২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মেহেদী হাসান মিঠু (যুগান্তর), এবং ২০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে ওমর ফারুক (আলোকিত কন্ঠ), যুগ্ম-সম্পাদক পদে ২৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন ওবায়দুর রহমান লিটন (মুক্ত খবর), সাংগঠনিক সম্পাদক পদে ২৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন আমিনুল ইসলাম (ডেইলি অবজারভার), তার নিকটতম প্রতিদ্বন্দি প্রার্থি আশরাফ কামাল পেয়েছেন ১৭ভোট এবং সোহেল রানা পান ৫ ভোট, অর্থ সম্পাদক পদে ৩০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন তুহিন আহামেদ এবং তার নিকটতম প্রতিদ্বন্দী প্রার্থী রাকিব হাসান জিল্লু পান ১৭ ভোট, দপ্তর সম্পাদক পদে ২২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মনির মন্ডল, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে ২৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মেহেদী মুন্সি (দৈনিক জাতীয় অর্থনীতি), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে ২০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন নজরুল ইসলাম মানিক (দিনকাল), কার্য্য-নির্বাহী সদস্য পদে জাহাঙ্গীর আলম রাজু (আমাদের কন্ঠ), আজম সরকার (খবর বাংলাদেশ) ও জাহিদ হাসান শাকিল (এটিএন নিউজ)।

নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন চ্যানেল টুয়েন্টিফোরের স্টাফ রিপোর্টার অপু ওহাব, চ্যানেল আই’য়ের জেলা প্রতিনিধি জাকির হাসান ও দৈনিক আজকালের খবরের স্টাফ রিপোর্টার মনিরুজ্জামান।
উল্লেখ্য, আশুলিয়া প্রেসক্লাবের ৫১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Bay Leaf Premium Tea

গণমাধ্যম -এর সর্বশেষ