Bahumatrik :: বহুমাত্রিক
 
১৪ জ্যৈষ্ঠ ১৪২৭, বৃহস্পতিবার ২৮ মে ২০২০, ৮:২৮ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

অটিস্টিক শিশুদের তহবিল গঠনে টি-শার্ট উম্মোচন করলো স্বপ্ন


১২ এপ্রিল ২০১৯ শুক্রবার, ০৪:১২  পিএম

বহুমাত্রিক ডেস্ক


অটিস্টিক শিশুদের তহবিল গঠনে টি-শার্ট উম্মোচন করলো স্বপ্ন

ঢাকা : এসিআই লজিস্টিক এর মালিকানাধীন দেশের অন্যতম বৃহৎ গ্রোসারি চেইনশপ স্বপ্ন বৃহস্পতিবার অটিস্টিক শিশুদের তহবিল গঠনে টি-শার্ট উম্মোচন করেছে। স্বপ্নের গুলশান ১ আউটলেটে ‘মেলায় যাইরে’গানের শিরোনাম দিয়ে তৈরি করা এই টি-শার্টের উম্মোচন করেন কিংবদন্তি শিল্পী মাকসুদুল হক ও এসিআই লজিস্টিকস এর এক্সিকিউটিভ ডিরেক্টর সাব্বির হাসান নাসির।

পিএফডিএ-ভকেশনাল ট্রেনিং সেন্টার ট্রাস্টের ফাউন্ডার চেয়ারম্যান সাজিদা রহমান ড্যানি, স্বপ্নের বিজনেস ডিরেক্টর সোহেল তানভীর খান, চিফ অব সেলস এন্ড কর্পোরেট অ্যাফেয়ার্স শামসুদ্দোহা চৌধুরী, পিএফডিএ-ভকেশনাল ট্রেনিং সেন্টার এর অধ্যক্ষ মিস. দীপাসহ প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

এই টি-শার্টের বিক্রয়লব্ধ অর্থ থেকে একটি অংশ পিএফডিএ-ভকেশনাল ট্রেনিং সেন্টার অধীনের থাকা অটিস্টিক শিশুদের উন্নয়নে ব্যয় করা হবে। এই ক্যাম্পেইনটি স্বপ্নের দীর্ঘমেয়াদী অর্জনের অংশ হিসেবে শিশুদের কল্যানে কাজ করার জন্য সমন্বয়ের অংশ হিসেবে করা হয়েছে। টি-শার্টটির কনস্পেট ও নকশা করেছেন শিল্পী ওয়াহিদ পলাশ। আর যে ছবিটি টি-শার্টে ব্যবহার করা হয়েছে তা তুলেছিলেন এরশাদুল হক টিংকু।

এই উদ্যোগ সম্পর্কে শিল্পী মাকসুদুল হক বলেন, ‘‘স্বপ্নের এই মহতী উদ্যোগের অংশ হতে পেরে আমি অত্যন্ত সম্মানিত বোধ করছি। স্পেশালী এবেল্ড চাইল্ডদের জন্য কাজ করার আমার জন্য অত্যন্ত আনন্দের। বাংলা নববর্ষের আগে যারা এ ধরনের একটি উদ্যোগ নিয়েছেন তাদের আমি ধন্যবাদ জানাচ্ছি।’’

স্¦প্ন সব সময়ই ইতিবাচক উদ্যোগের সাথে আছে এবং থাকবে। এই কাজের মাধ্যমে আমরা বাঙালি সংস্কৃতিকে তুলে ধরা ও সুবিধাবঞ্চিত শিশুদের জন্য কাজ করতে পারছি। আমি সবার প্রতি আহবান জানাতে চাই আপনারা আসুন এবং স্বপ্নের আউটলেট থেকে এই টি-শার্ট সংগ্রহ করুন, যা অটিস্টিক শিশুদের বেড়ে ওঠা ও স্বপ্ন বাস্তবায়নে সহায়ক হবে’’ বলেন, এসিআই লজিস্টিকস এর এক্সিকিউটিভ ডিরেক্টর সাব্বির হাসান নাসির।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Bay Leaf Premium Tea

শিশুর রাজ্য -এর সর্বশেষ