Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

সন্ত্রাসবাদের জবাব দিতেই হবে : জন আব্রাহাম

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০২:১৫, ৩০ সেপ্টেম্বর ২০১৬

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

সন্ত্রাসবাদের জবাব দিতেই হবে : জন আব্রাহাম

ঢাকা : পাক অধিকৃত কাশ্মীরে ঢুকে জঙ্গিদের লঞ্চ প্যাড ধ্বংস করে দেওয়ার জন্য ভারতীয় সেনাবাহিনীর প্রশংসা করলেন বলিউড অভিনেতা জন আব্রাহাম। তাঁর মতে, সন্ত্রাসবাদের জবাব দিতেই হবে। 

বৃহস্পতিবার নিজের ছবি ‘ফোর্স ২’-এর ট্রেলার প্রকাশের অনুষ্ঠানে জন বলেন, ‘আমরা গর্বিত। অনেক আগেই এলওসি-তে পাল্টা আক্রমণ করা উচিত ছিল। এখন সন্ত্রাসবাদীদের জবাব দিতেই হবে।আমাদের দেশ অত্যন্ত সহিষ্ণু। ভারত কী করতে পারে সেটা দেখিয়ে দেওয়া উচিত।’ 

এই ছবির নায়িকা সোনাক্ষী সিনহা বলেন, ‘এই পদক্ষেপের জন্য সেনাবাহিনীকে ধন্যবাদ। জন ঠিকই বলেছে। সন্ত্রাসবাদীদের পাল্টা আক্রমণ করার সময় এসেছে। সেটা হওয়ায় আমি খুশি। আমরা সবাই এই দেশের নাগরিক।’ 

পাক লেখিকা সাবা ইমতিয়াজের উপন্যাস ‘করাচি, ইউ আর কিলিং মি’ অবলম্বনে তৈরি হয়েছে সোনাক্ষীর পরবর্তী ছবি ‘নূর’। এই ছবিতে এক সাংবাদিকের ভূমিকায় দেখা যাবে সোনাক্ষীকে। এদিন সেই ছবি নিয়ে কোনও প্রশ্নের জবাব দিতে চাননি সোনাক্ষী। তিনি শুধু জানিয়েছেন, এই ছবিতে পাক সাংবাদিকের ভূমিকায় তিনি অভিনয় করেননি। 

উরি হামলার পরেই মহারাষ্ট্র নবনির্মাণ সেনা পাক অভিনেতা ও শিল্পীদের ভারত ছাড়ার হুঁশিয়ারি দিয়েছে। সে বিষয়ে কোনও মন্তব্য করতে রাজি হননি জন ও সোনাক্ষী।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer