Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৩ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

শুক্রবার শিল্পী ঋদ্ধি বন্দ্যোপাধ্যায়ের সংগীত সন্ধ্যা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২০:৫৯, ১৮ অক্টোবর ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

শুক্রবার শিল্পী ঋদ্ধি বন্দ্যোপাধ্যায়ের সংগীত সন্ধ্যা

ঢাকা : ঢাকাস্থ ইন্দিরা গান্ধী সাংস্কৃতিক কেন্দ্র ভারতের সংগীত শিল্পী ঋদ্ধি বন্দ্যোপাধ্যায়ের এক সংগীত সন্ধ্যার আয়োজন করেছে।

‘পঞ্চকবির গান’ শীর্ষক শিল্পীর এই গানের আসর ২০ অক্টোবর শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টায় রাজধানীর ছায়ানট মিলনায়তনে অনুষ্ঠিত হবে। এতে শিল্পী ঋদ্ধি বন্দ্যোপাধ্যায় রবীন্দ্রনাথ ঠাকুর, কাজী নজরুল ইসলাম, দ্বীজেন্দ্রলাল রায়, রজনীকান্ত সেন এবং অতুল প্রসাদ সেন-এর লেখা গান পরিবেশন করবেন।

অনুষ্ঠানে বিশিষ্ট ব্যক্তিবর্গ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। অনুষ্ঠানটি সবার জন্য উন্মুক্ত। আজ ইন্দিরা গান্ধী সাংস্কৃতিক কেন্দ্রের এক সংবাদবিজ্ঞপ্তিতে এই তথ্য জানান হয়।

শিল্পী ঋদ্ধি বন্দ্যোপাধ্যায় ভারতের সংগীত গুরু মায়া সেন, ড. শৈলেন দাস, সুশীল চট্টোপাধ্যায়, বানী ঠাকুর, মঞ্জু গুপ্ত, কৃষ্ণা বন্ধ্যোপাধ্যায়সহ বেশ কয়েকজন সংগীত শিক্ষকের কাছে গানের তালিম নেন। তিনি পশ্চিবঙ্গসহ ভারতের বিভিন্ন প্রদেশে সংগীত পরিবেশন করে সুনাম অর্জন করেন। এ ছাড়া তিনি বাংলা চলচ্চিত্র ও বিভিন্ন ধারাবাহিক নাটকে গান গেয়েছেন।
শিল্পী অদিতি মহসিনের এক সংগীত সন্ধ্যা

জাতীয় জাদুঘরের উদ্যোগে বাংলাদেশের বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী অদিতি মহসীনের একক রবীন্দ্র সংগীত সন্ধ্যার আয়োজন করা হয়েছে। এই আসরটি ২০ অক্টোবর শুক্রবার সন্ধ্যা সাড়ে ছয়টায় জাতীয় জাদুঘরের কবি সুফিয়া কামাল মিলনায়তনে অনুষ্ঠিত হবে।

বুধবার জাদুঘরের এক সংবাদবিজ্ঞপ্তিতে জানান হয়, সংগীত সন্ধ্যায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বেঙ্গল ফাউন্ডেশনের চেয়ারম্যান আবুল খায়ের। স্বাগত বক্তব্য দেবেন সাবেক সচিব কবি হেদায়েতুল্লাহ আল মামুন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer