Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

শাজাহানপুরে বৃক্ষ মেলার উদ্বোধন

আবদুল ওহাব, বগুড়া প্রতিনিধি

প্রকাশিত: ০২:৩৮, ২৬ জুলাই ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

শাজাহানপুরে বৃক্ষ মেলার উদ্বোধন

ছবি: বহুমাত্রিক.কম

বগুড়া : “স্বাস্থ্য পুষ্টি অর্থ পাই, দেশী ফলের গাছ লাগাই” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বগুড়া শাজাহানপুরে “ফলদ বৃক্ষমেলা-২০১৭ এর উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার উপজেলা পরিষদের চেয়ারম্যান সরকার বাদল প্রধান অতিথি হিসেবে মেলা উদ্বোধন ও ছাত্র-ছাত্রীদের মাঝে বিনা মুল্যে ফলজ গাছের চারা বিতরণ করেন। কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে এ মেলায় প্রায় ২০ টি ষ্টলে চারা উৎপাদনকারী প্রতিষ্ঠান (নার্সারি) তাদের উৎপাদিত বিভিন্ন জাতের ফলজ ও বনজ বৃক্ষ মেলায় উপস্থাপন করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কামরুজ্জামানের সভাপতিত্বে ও কৃষিবিদ সোহেল মোঃ শামছুদ্দীন ফিরোজ এর সঞ্চালনায় এই উদ্বোধনী অনুষ্ঠানে বিষেশ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাহেরুল ইসলাম, কোহিনুর বেগম, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ তালেবুল ইসলাম, যুবলীগ সভাপতি ভিপি এম সুলতান আহম্মেদ।

অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ আবদুল মান্নান, সহকারী কৃষি কর্মকর্তাগণ, মহিলা লীগের সভানেত্রী হেফাজত আরা মিরা বিভিন্ন স্কুলের শিক্ষক ও গণমান্য ব্যক্তিবর্গ। এছাড়া স্কুলের ছাত্রছাত্রী, শিক্ষক ও সাধারন জনগন মেলায় অংশ গ্রহণ করে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer