Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

লেগানেসের মাঠে বার্সেলোনার জয়

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০৯:২৪, ১৯ নভেম্বর ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

লেগানেসের মাঠে বার্সেলোনার জয়

ঢাকা : লা লিগায় খরা কাটিয়ে লুইস সুয়ারেসের জোড়া গোলে লেগানেসের মাঠে সহজ জয় পেয়েছে বার্সেলোনা।শনিবার কাতালান দলটির ৩-০ গোলের জয়ে অন্য গোলটি করেন পাওলিনিয়ো।

শুরু থেকে বলের নিয়ন্ত্রণে এগিয়ে থাকলেও গোলের সুযোগ তৈরি করতে পারছিল না বার্সেলোনা। ২৮তম মিনিটে আসে গোল। ডান দিক থেকে পাকো আলকাসেরের ক্রস ঠিকমতো ঠেকাতে পারননি গোলরক্ষক ইভান কুয়েইয়ার। বল পেয়ে কাছ থেকে জালে জড়িয়ে দেন সুয়ারেস।


৩৫তম মিনিটে আলেক্সান্দেরের শট ঠেকিয়ে বার্সেলোনার ত্রাতা গোলরক্ষক মার্ক-আন্ড্রে টের স্টেগেন।

দ্বিতীয়ার্ধের সপ্তম মিনিটেও সমতা ফেরানোর একটি সুযোগ নষ্ট হয় স্বাগতিকদের। উইঙ্গার ক্লাওদিও শট মারেন জার্মান গোলরক্ষক টের স্টেগেন বরাবর।

৬০তম মিনিটে ব্যবধান বাড়ান সুয়ারেস। এবারও স্প্যানিশ ফরোয়ার্ড আলকাসেরের শট গোলরক্ষক ঠেকানোর পর বল পেয়ে শট নেন সুয়ারেস। বল রুবেন পেরেসের পায়ে লেগে দিক পাল্টে জালে জড়ায়।

৭৫তম মিনিটে আলেইশ ভিদাল পরিষ্কার সুযোগ নষ্ট করেন। আর ৮৮ মিনিটে লিওনেল মেসির দূরপাল্লার শট গোলরক্ষক ফেরানোর পর আবার বল পেয়েছিলেন সুয়ারেস। এবার আর গোল পাননি ফিরতি শটে, দারুণভাবে ঠেকান ইভান।

তবে ৮৯তম মিনিটে ঠিকই ব্যবধান বাড়ান বদলি হিসেবে নামা পাওলিনিয়ো। ডি-বক্সে জটলার মধ্যে থেকে মেসির বাড়ানো বল টোকা দিয়ে জালে পাঠান ব্রাজিলের এই মিডফিল্ডার।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer