Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

বেরোবি শিক্ষক সমিতির সভাপতি তুহিন, সম্পাদক রব্বানী

আল-আমিন, বেরোবি প্রতিনিধি

প্রকাশিত: ০০:০৯, ১৬ জানুয়ারি ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

বেরোবি শিক্ষক সমিতির সভাপতি তুহিন, সম্পাদক রব্বানী

ছবি: বহুমাত্রিক.কম

রংপুর : রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) শিক্ষক সমিতির ২০১৭ কার্যকরী নির্বাচনে সভাপতি হিসাবে সহযোগি অধ্যাপক ড. আবু সালেহ মোহাম্মদ ওয়াদুদুর রহমান (তুহিন ওয়াদুদ) ও সাধারণ সম্পাদক গোলাম রব্বানী নির্বাচিত হয়েছেন। তারা উভয়ই নীল দল হতে নির্বাচিত হয়েছেন।

রোববার রাত সাড়ে ৮ টায় প্রধান নিবার্চন কমিশনার আলী রায়হান সরকার এ ফলাফল ঘোষণা করেন।

প্রগতিশীল হতে সমিতির সহ-সভাপতি ড পরিমল চন্দ্র বর্মণ, নীল দল হতে কোষাধ্যাক্ষ মাসুদ রানা, প্রগতিশীল হতে যুগ্ম সম্পাদক আতিউর রহমান নির্বাচিত হয়েছেন।

প্রগতিশীল হতে সমিতির কার্যকরী সদস্য হিসাবে ড আর এম হাফিজুর রহমান (সেলিম), ড. মোহাম্মদ নুর আলম সিদ্দিক, শামসুজ্জামান, , আসিফ আল মতিন, হান্নান মিয়া, ছদরুল ইসলাম সরকার এবং নীল দল হতে ড. নিতাই কুমার ঘোষ, হারুন আল রশিদ, আনেরায়ারুল আজিম, আশানুজ্জামান নির্বাচিত হয়েছেন।

নির্বাচন কমিশনার ড. ম্হোাম্মদ রুহুল আমিন ও ড. মোহাম্মদ নজরুল ইসলাম সন্তোষ প্রকাশ করে বলেন,‘এবারের নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সহযোগিতা করায় প্রগতিশীল ও নীল দলের সকল সদস্যকে শুভেচ্ছা ও অভিনন্দন।’

উল্লেখ্য, বিগত ৩ টি নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিভিন্ন পদে আধিপত্য বিস্তার করে আসছিলেন প্রগতিশীল শিক্ষক সমাজ। কিন্তু এবারেই প্রথম এ দুটো পদসহ এই সমিতিতে আধিপত্য বিস্তার করার সুযোগ হলো নীল দলের।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer