Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

বেরোবি শিক্ষক সমিতির নির্বাচনে সভাপতি গাজী, সম্পাদক তাবিউর

বেরোবি প্রতিনিধি

প্রকাশিত: ২৩:৩০, ১৬ জানুয়ারি ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

বেরোবি শিক্ষক সমিতির নির্বাচনে সভাপতি গাজী, সম্পাদক তাবিউর

ছবি : বহুমাত্রিক.কম

রংপুর : বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে পূর্ণ প্যানেলে জয়লাভ করেছে আওয়ামী পন্থী সংগঠন প্রগতিশীল শিক্ষক সমাজ।

এতে পদার্থ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. গাজী মাজহারুল আনোয়ার সভাপতি এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক তাবিউর রহমান প্রধান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

এছাড়া সহ সভাপতি পদে ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক আলী রায়হান সরকার, যুগ্ম সম্পাদক পদে ভুগোল ও পরিবেশ বিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক মোঃ আতিউর রহমান, কোষাধ্যক্ষ পদে ফাইন্যান্স এ্যান্ড ব্যাংকিং বিভাগের সহকারী অধ্যাপক ড. নুর আলম সিদ্দিক নির্বাচিত হয়েছেন।

কার্যনির্বাহী কমিটির ১০ টি সদস্য পদে নির্বাচিত হয়েছেন গণিত বিভাগের অধ্যাপক ড. আর এম হাফিজুর রহমান সেলিম, বাংলা বিভাগের অধ্যাপক ড. পরিমল চন্দ্র বর্মণ, গণিত বিভাগের সহযোগি অধ্যাপক কমলেশ চন্দ্র রায়, ম্যানেজমেন্ট স্ট্যাডিজ বিভাগের সহযোগি অধ্যাপক মোঃ আজিজুর রহমান, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক সাইদুর রহমান, দূর্যোগ ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক আবু রেজা মোঃ তৌফিকুল ইসলাম, পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক মোঃ বিপুল হোসেন, অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক খন্দকার জাহাঙ্গীর আলম নীরব, ফাইন্যান্স এ্যান্ড ব্যাংকিং বিভাগের সহকারী অধ্যাপক সাখওয়াত হোসেন ও কম্পিউটার সায়েন্স এ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক প্রদীপ কুমার সরকার।

এর আগে মঙ্গলবার সকাল সাড়ে ৯ টা থেকে বিকেল সাড়ে ৩ টা পর্যন্ত ম্যানেজম্যান্ট স্ট্যডিজ বিভাগের গ্যালারি রুমে ভোটগ্রহণ করে নির্বাচন কমিশন। ভোট গ্রহণ ও গণণা শেষে রাত ৮ টার দিকে ফলাফল ঘোষণা করে নির্বাচন কমিশন। এতে কার্যনির্বাহী কমিটির ১৫ টি পদের সবগুলোতেই জয় লাভ করেছে প্রগতিশীল শিক্ষক সমাজের প্রার্থীরা।

প্রধান নির্বাচন কমিশনার মাসুদ রানা বলেন, সারাদিন উৎসবমূখর পরিবেশে ভোটগ্রহণ করা হয়েছে। অত্যন্ত সুষ্ঠু ও সুন্দরভাবে নির্বাচনের কার্যক্রম সম্পন্ন হয়েছে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer