Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৩ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

বিপিএলে মঙ্গলবার মুখোমুখি কুমিল্লা-বরিশাল, চিটাগং-খুলনা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১০:৪৫, ২৯ নভেম্বর ২০১৬

আপডেট: ১২:৩৯, ২৯ নভেম্বর ২০১৬

প্রিন্ট:

বিপিএলে মঙ্গলবার মুখোমুখি কুমিল্লা-বরিশাল, চিটাগং-খুলনা

ঢাকা: বাংলাদেশ প্রিমিয়ার লিগে মঙ্গলবার রয়েছে দুটি খেলা। মিরপুর শেরে-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে দুপুরের খেলায় মুখোমুখি হবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম বরিশাল বুলস। আর সন্ধায় চিটাগং ভাইকিংসের বিপক্ষে লড়বে খুলনা টাইটান্স।

দুপুর একটায় মাঠের লড়াইয়ে নামবে কুমিল্লা ও বরিশাল। এবারের আসরে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কুমিল্লার সময়টা বাজেই কাটল। আট ম্যাচ খেলে ফেললেও মাশরাফি বিন মর্তুজার দল জিতেছে মাত্র একটিতে। বাকি সাতটি ম্যাচ হেরে সংগ্রহ করেছে শুধুমাত্র দুটি পয়েন্ট। ফলে চলতি আসরে টিকে থাকাটা প্রায় অসম্ভবই তাদের জন্য। পয়েন্ট টেবিলে রয়েছে সবার শেষে।

স্বস্তিতে নেই বরিশালও। মুশফিকুর রহিমের দল নয় ম্যাচ খেলে ছয় হারের বিপরীতে জিতেছে তিনটিতে। ছয় পয়েন্ট সংগ্রহ করে রয়েছে কুমিল্লার ঠিক ওপরে (ষষ্ঠ)।

সন্ধা পৌনে ছয়টার ম্যাচে একই ভেন্যুতে মুখোমুখি হবে চিটাগং ও খুলনা। এবারের আসরে তামিম ইকবালের চিটাগং প্রথম দিকে খারাপ খেললেও ধীরে ধীরে নিজেদের ফিরে পেয়েছে। নয় ম্যাচ খেলে পাঁচ জয় ও চার হারে ১০ পয়েন্ট সংগ্রহ করেছে দলটি। পয়েন্ট টেবিলে তারা রয়েছে তিনে।

ফুরফুরে মেজাজে রয়েছে খুলনা টাইটান্স। তেমন কোনো তারকার ছড়াছড়ি না থাকলেও আসরে দাপট দেখিয়ে দারুণ লড়াই করছে দলটি। এখন পর্যন্ত নয় ম্যাচে ছয় জয় ও তিন হারে ১২ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের দ্বিতীয় অবস্থানে আছে মাহমুদুল্লাহর দল।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer