Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৩ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

বাকৃবিতে ৮ম পে স্কেলের দাবিতে অফিসার পরিষদের অবস্থান ধর্মঘট

বাকৃবি প্রতিনিধি

প্রকাশিত: ০০:২৮, ১৮ সেপ্টেম্বর ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

বাকৃবিতে ৮ম পে স্কেলের দাবিতে অফিসার পরিষদের অবস্থান ধর্মঘট

ময়মনসিংহ :বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) রবিবার ৮ম পে স্কেল বাস্তবায়নের দাবিতে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন, কোষাধ্যক্ষের কার্যালয়, কেন্দ্রীয় লাইব্রেরী ও প্রোজেক্ট অফিস তালা ঝুলিয়ে দেয় অবস্থান ধর্মঘট পালন করে অফিসার পরিষদ।

দাবি আদায়ের লক্ষে গত গত মে মাস থেকে অবস্থান ধর্মঘটসহ বিক্ষোভ সমাবেশ করে সংগঠনটি। সকাল ৯ টার দিকে প্রশাসনিক ভবনের সম্মুখে অফিসার সমবেত হওয়া শুরু করে।

পরে তারা প্রশাসনিক ভবন, কোষাধ্যক্ষের কার্যালয়, কেন্দ্রীয় লাইব্রেরী ও প্রোজেক্ট অফিস তালা ঝুলিয়ে দেয়।এতে অফিসার পরিষদের সভাপতি আরিফ জাহাঙ্গীর ও সাধারণ সম্পাদক এ কে এম মাহবুবুর রশীদ গোলাপসহ অনেকে কর্মকতারা বক্তব্য রাখেন।

এরপর উপ-উপাচার্য প্রফেসর ড. মোঃ জসিমউদ্দিন খান ও প্রোক্টর প্রফেসর ড. আতিকুর রহমান খোকন এসে তাদের সাথে কথা বলে ব্যাপারটা সুরাহার চেষ্টা করেন। কিন্তু তাদের বক্তব্যই উপাচার্য প্রফেসর ড. মোঃ আলী আকবর এসে না বলায় তারা আন্দোলন চালিয়ে যাবেন বলে জানান।

এ বিষয়ে এ কে এম মাহবুবুর রশীদ গোলাপ বলেন, পে স্কেল বাস্তবায়নের জন্য বিশ্ববিদ্যালয় মুঞ্জুরী কমিশনের প্রতিবেদন আমাদের বিশ্ববিদ্যালয়ে প্রতিবেদন পাঠায়। এই প্রতিবেদনে পে স্কেল বাস্তবায়নের জন্য সুপারিশ করা হয়েছে। কিন্তু প্রতিবেদনের কোন তথ্য আমরা জানি না। সেটা জানার জন্য আমাদের এই নিয়মতান্ত্রিক আন্দোলন। দাবি আদায় না হলে আরো কঠোর আন্দোলনে যাওয়া হবে।
এতে প্রায় শতাধিক কর্মকর্তা উপস্থিত ছিলেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer