Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৩ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

নারী পোশাক শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার : স্বামী আটক

তুহিন আহামেদ, গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৫:২৪, ২৭ অক্টোবর ২০১৬

আপডেট: ১৫:২৫, ২৭ অক্টোবর ২০১৬

প্রিন্ট:

নারী পোশাক শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার : স্বামী আটক

গাজীপুর : গাজীপুর মহানগরীর সালনা এলাকা থেকে রোজিনা আক্তার (২২) নামের এক নারী পোশাক শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনায় নিহতের স্বামী আছির উদ্দিনকে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করেছে।

বৃহস্পতিবার সকালে গাজীপুর মহানগরীর সালনা এলাকার আব্দুল মোতালেবের ভাড়া বাসা থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়।

নিহত রোজিনা আক্তার নেত্রকোনা সদর উপজেলার শীলনারায়ণ গ্রামের আছির উদ্দিনের স্ত্রী এবং গাজীপুরের সালনা এলাকার আব্দুল মোতালেবের বাড়িতে স্বামী আছির উদ্দিনের সাথে ভাড়া থেকে স্থানীয় প্রীতি গ্রুপের সাংকুয়া পোশাক কারখানায় চাকুরি করতো।

স্থানীয়দের বরাত দিয়ে জয়দেবপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শহিদুল ইসলাম জানান, বিগত দুই বছর আগে নিহত রোজিনা তার স্বামীকে নিয়ে সালনা এলাকার আব্দুল মোতালেবের বাড়িতে ভাড়ায় উঠেন এবং সাংকুয়া কারখানায় চাকরি নেন। তাদের মধ্যে প্রায়ই পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হতো। তিন-চার মাস আগেও তাদের মধ্যে ঝগড়া হয় এবং একপর্যায়ে তারা আলাদাভাবে বসবাস করতে থাকে। পরে আবার নিজেরা সমঝোতা করে আবার ওই বাড়িতে একত্রে বসবাস শুরু করে।

গতকাল বুধবার রাতেও তাদের মধ্যে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয়। ঝগড়া শেষে রাতে তারা নিজ ঘরে শুয়ে পড়ে। বৃহস্পতিবার সকালে কারখানায় যাওয়ার সময় পার হলেও ঘরের দরজা না খোলায় পাশের কক্ষে থাকা নিহতের শ্বাশুরী মঞ্জুরা বেগম ওই ঘরের দরজায় ধাক্কা দেয়। এসময় ভিতর থেকে আছির দরজা খুলে দেয় এবং জানালার গ্রীলের সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় রোজিনার ঝুলন্ত লাশ দেখতে পায়। বিষয়টি এলাকাবাসি জানতে পেরে আছির উদ্দিনকে আটক করে পুলিশে খবর দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আছির উদ্দিনকে আটক এবং রোজিনার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

জয়দেবপুর থানার অফিসার ইনচার্জ খন্দকার রেজাইল হাসান রেজা জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে এবং ঘটনায় নিহতের স্বামীকে আটক করা হয়েছে। এছাড়া ঘটনাটি হত্যা না আত্মহত্যা ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে বলেও জানান তিনি।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer