Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

হিরো আলম প্রতীক পাননি

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১১:৩০, ১৩ ডিসেম্বর ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

হিরো আলম প্রতীক পাননি

ঢাকা : হাইকোর্টের আদেশে প্রার্থিতা ফিরে পেলেও নির্বাচনী প্রতীক বরাদ্দ পাননি আলোচিত অভিনেতা হিরো আলম। এ কারণে ভোটের প্রচারও শুরু করতে পারছেন না বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের স্বতন্ত্র এ প্রার্থী।

বুধবার থেকেই নির্বাচনী প্রচার শুরু করার কথা ছিল হিরো আলমের। সেই মোতাবেক নির্বাচন কমিশনে হাইকোর্টের আদেশের কপি মঙ্গলবার জমা দিয়ে রাতেই এলাকায় যান তিনি।

পরিকল্পনা ছিল বুধবার সকালে জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে গিয়ে পছন্দের প্রতীক সিংহ চাইবেন। সেই প্রতীক নিয়ে ওই দিনই ভোটের মাঠে নামবেন।হিরো আলম পরিকল্পনামাফিক বুধবার সকালে বগুড়ায় ফিরে ওই আদেশের কপি রিটার্নিং কর্মকর্তার কাছে দাখিল করেন।

এ সময় তিনি `সিংহ` প্রতীক চান। তার প্রতীকের বিষয়ে রিটার্নিং কর্মকর্তা কোনো আপত্তি করেননি।তবে হিরো আলমের দাখিল করা হাইকোর্টের আদেশের কপিটি যাচাইয়ের কথা বলে বুধবার সন্ধ্যা পর্যন্ত তাকে প্রতীক বরাদ্দ দেয়া হয়নি। এতে করে হিরো আলমের প্রচার আটকে যায়।

বগুড়া সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মো. মাহবুব আলম শাহ এ বিষয়ে জানান, আশরাফুল আলম (হিরো আলমের প্রকৃত নাম) আদালতের দেয়া যে আদেশের কপি দাখিল করেছেন তা যাচাই-বাছাইয়ের জন্য নির্বাচন কমিশনে পাঠানো হয়েছে।কমিশন এখন যে নির্দেশনা দেবে, সেই অনুযায়ী পদক্ষেপ নেয়া হবে।

 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer