Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ২৪ ১৪৩১, বৃহস্পতিবার ০৯ মে ২০২৪

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত বলিউড অভিনেত্রী শাবানা আজমি

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৯:৫০, ১৮ জানুয়ারি ২০২০

প্রিন্ট:

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত বলিউড অভিনেত্রী শাবানা আজমি

ঢাকা : ভারতের খ্যাতনামা অভিনয় শিল্পী শাবানা আজমি সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। মুম্বাই-পুনে জাতীয় সড়কে তিনি দুর্ঘটনায় পড়েন । শনিবার দুপুর সাড়ে তিনটা নাগাদ এই দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে টাইমস অব ইন্ডিয়াসহ আরও বেশি কিছু ভারতীয় গণমাধ্যম।

স্থানীয় সংবাদমাধ্যমগুলোর অনলাইন সংস্করণে বলা হয়েছে, মুম্বাই-পুনে এক্সপ্রেসওয়ে ধরে চলছিল শাবানার গাড়ি। হঠাৎই সেটিকে সজোরে ধাক্কা মেরে এক ট্রাক। মুহূর্তের মধ্যে অভিনেত্রীর গাড়ি চুরমার হয়ে যায়। ঘটনা স্থলের ছবিগুলোতে দেখা যায়, গাড়ির ভেতরে বসে থাকা শাবানার মুখের একাধিক অংশ থেকে রক্ত বের হচ্ছে। দুর্ঘটনার কবলে পড়ে মুখের একাধিক অংশে ক্ষত হয়েছে। দুর্ঘটনা ঘটা মাত্রই আশপাশ থেকে স্থানীয়রা ছুটে এসে উদ্ধার করেন অভিনেত্রীকে। পেছনের সিটে বসে থাকাতেই প্রাণে বেঁচে যান অভিনেত্রী। এ দুর্ঘটনায় তাঁর স্বামী জাভেদ আখতার অবশ্য অক্ষত আছেন। তবে তাদের সঙ্গে থাকা আরেক নারীর অবস্থা সংকটাপন্ন।

দুর্ঘটনার পর প্রবীণ অভিনেত্রী শাবানা আজমিকে ভর্তি করা হয় নবি মু্ম্বইয়ের এমজিএম হাসপাতালে। সেখানেই আপাতত চিকিৎসাধীন রয়েছেন অভিনেত্রী। কীভাবে এই দুর্ঘটনা ঘটল তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।হাসপাতাল সূত্রে খবর, শাবানা গুরুতর আহত। আপাতত তিনি স্থিতিশীল বলেই জানানো হয়েছে হাসপাতালের সূত্র। শাবান ও তাঁর স্বামী কোথায় যাচ্ছিলেন সেটা কেউ জানতে পারেননি।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer