Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৩ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

সহযোগিতার জন্য শ্রিংলার কৃতজ্ঞতা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০০:০৭, ৭ জানুয়ারি ২০১৯

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

সহযোগিতার জন্য শ্রিংলার কৃতজ্ঞতা

ছবি- সংগৃহীত

ঢাকা: বাংলাদেশে নিজের দায়িত্ব পালনকালে বন্ধুত্ব ও সহযোগিতার জন্য সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন বিদায়ী ভারতীয় হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রিংলা। বাংলাদেশের গণমাধ্যমের সিনিয়র সম্পাদক ও বন্ধুরা শুক্রবার শ্রিংলাকে বিদায় সংবর্ধনা দেন।

তিনি দুদেশের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক উন্নয়নে হাইকমিশনের প্রচেষ্টায় সমর্থন দেয়ায় বাংলাদেশের গণমাধ্যমকে ধন্যবাদ জানান বলে ঢাকাস্থ ভারতীয় হাইকমিশন জানিয়েছে।

রাজনৈতিক ও সাংস্কৃতিক অঙ্গনসহ সমাজের বিভিন্ন স্তরের অনেক শুভাকাঙ্খী বিদায় জানাতে হাইকমিশনারের সাথে সাক্ষাৎ এবং শুভকামনা জানিয়েছেন। হাইকমিশনার শ্রিংলাকে ইতিমধ্যে যুক্তরাষ্ট্রে ভারতের পরবর্তী রাষ্ট্রদূত হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। তিনি শিগগিরই নতুন কর্মস্থলে যোগ দেবেন বলে ভারতের পররাষ্ট্র মন্ত্রণালয় জানিয়েছে।

শ্রিংলা ২০১৫ সালের নভেম্বরে বাংলাদেশে ভারতীয় হাইকমিশনার হিসেবে নিয়োগ পান।ইন্ডিয়ান কাউন্সিল ফর কালচারাল রিলেশন্সের (আসিসিআর) মহাপরিচালকের দায়িত্বে থাকা সিনিয়র ভারতীয় কূটনীতিক রিভা গাঙ্গুলী দাসকে বাংলাদেশে পরবর্তী ভারতীয় হাইকমিশনার নিযুক্ত করা হয়েছে। তিনি শিগগিরই দায়িত্ব বুঝে নেবেন বলে জানিয়েছে ভারতের পররাষ্ট্র মন্ত্রণালয়।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer