Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

শ্রমিকদের ভয় নেই-মামলা দুষ্কৃতকারীদের বিরুদ্ধে: পুলিশ সুপার

তুহিন আহামেদ, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:০৬, ১৬ জানুয়ারি ২০১৯

আপডেট: ২৩:২৫, ১৬ জানুয়ারি ২০১৯

প্রিন্ট:

শ্রমিকদের ভয় নেই-মামলা দুষ্কৃতকারীদের বিরুদ্ধে: পুলিশ সুপার

ছবি : বহুমাত্রিক.কম

সাভার: ঢাকা জেলা পুলিশ সুপার বলেছেন, সাধারণ শ্রমিকদের আতঙ্কিত হওয়ার কোন কারণ নেই। তাদের গ্রেফতার করা হবেনা।

সাভার-আশুলিয়ায় মজুরী নিয়ে শ্রমিক আন্দোলনের ঘটনায় দুষ্কৃতকারিদের বিরুদ্ধে ১০টি মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত ২৫ থেকে ৩০ জন অপরাধীকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন ঢাকা জেলা পুলিশ সুপার শাহ্ মিজান শাফিউর রহমান।

বুধবার বিকালে আশুলিয়ার জামগড়াস্থ ফেনটাসি কিংডমের ভেতর পুলিশ কন্ট্রোলরুমে সম্প্রতি শ্রমিক আন্দোলন নিয়ে ঢাকা জেলা পুলিশ ও শিল্পাঞ্চল পুলিশের এক সংবাদ সম্মলনে এসব তথ্য দেন তিনি।

তিনি জানান, সাভার-আশুলিয়া শ্রমিকরা সবাই কাজে যোগ দিয়েছেন। এছাড়া নিরীহ শ্রমিকরা কেউ হয়রানি শিকার হবে না। এঘটনা নিয়ে কোন কারখানা থেকে শ্রমিক ছাটাই হলে, সংশ্লিষ্ট কারখানা ও সরকারের উধ্বর্তন মহলকে অবহিত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন। সরকার বিরোধী মহল এই আন্দোলনকে ভিন্ন খাতে নেয়ার চেষ্টা করেছিলো ও আন্দোলনের নামে হামলা-ভাঙ্গচুর করেছে। তাদের বিরুদ্ধেই ব্যবস্থা নেয়া হচ্ছে।

সংবাদ সম্মেলনে এসময় উপস্থিত ছিলেন, শিল্পাঞ্চল-১ এর পুলিশ সুপার সানা শামিনুর রহমান শামীম, ঢাকা জেলার অতিরিক্তি পুলিশ সুপার সাঈদুর রহমান, আশুলিয়া থানার অফিসার ইনচার্জ রিজাউল হক দিপুসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer