Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৩ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

শেহজাদ আমার ও বুবলীর সন্তান: শাকিব খান

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৩:৫০, ৩০ সেপ্টেম্বর ২০২২

প্রিন্ট:

শেহজাদ আমার ও বুবলীর সন্তান: শাকিব খান

ঢালিউড সুপারস্টার শাকিব খানের সঙ্গে বুবলীর নাম জড়িয়েছিল অনেক আগেই। তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন ছিল আগে থেকেই। সম্প্রতি প্রকাশ্যে আসে বুবলী মা হওয়ার পর। তবে সন্তানের বাবা কে তা ছিল সবার অজানা।

শুক্রবার বেলা ১২টার পর একটি স্ট্যাটাসে ছেলে শেহজাদ খান বীরের বাবা শাকিব খান বলে জানান বুবলী। এর কিছুক্ষণ পরই ঢালিউড কিং শাকিব খানও একটি বার্তা শেয়ার করেন।

ছেলের সঙ্গে একটি আদুরে ছবি শেয়ার করে শাকিব খান লেখেন,‘ আমরা চেয়েছিলাম একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন ভালোর জন্যই করেন। সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি।

‘শেহজাদ খান বীর আমার এবং বুবলীর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।’

এর আগে গত মঙ্গলবার  নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ‘বেবি বাম্পের’ ছবি শেয়ার করেন অভিনেত্রী শবনম বুবলী। যদিও মা হওয়ার গুঞ্জন হাওয়ায় উড়িয়ে দিয়েছেন অনেকবার।

মঙ্গলবার ছিল শাকিব খান-অপু বিশ্বাসের প্রথম সন্তান আব্রাম খান জয়ের জন্মদিন। সেদিন ফেসবুকে ছেলেকে নিয়ে আবেগঘন পোস্ট দেন শাকিব খান। এরপরই বেবি বাম্পের ছবি শেয়ার করেন বুবলী।

বড় পর্দার সিনেমায় আলোচিত-সমালোচিত জুটির নাম শাকিব-বুবলী। ঢালিউডের এই নায়িকা শাকিব খানের সঙ্গে পরপর ৯টি ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা পান।

শাকিবের বিপরীতে শেষ ছবি ‘বীর’-এর শুটিং সেট থেকে বুবলীর একটি ছবি প্রকাশ হওয়ার পর থেকেই তার মা হওয়ার গুঞ্জন ওঠে। এরপর শবনম বুবলী হঠাৎই লাপাত্তা হয়ে যান! সোশ্যাল মিডিয়ায় তা নিয়ে রবও উঠেছে, সন্তান জন্মদানের জন্যই বিদেশে পাড়ি দিয়েছিলেন সংবাদ পাঠিকা থেকে চলচ্চিত্রের নায়িকা বনে যাওয়া বুবলী।

এর আগে অপু বিশ্বাস তার ক্যারিয়ারের ৭০টিরও বেশি ছবির নায়ক শাকিব খানকে ২০০৮ সালে গোপনে বিয়ে করে ২০১৬ সালে একইভাবে লাপাত্তা হয়েছিলেন। ২০১৭ সালে ফিরে এসেছিলেন সন্তান আব্রাম খান জয়কে কোলে নিয়ে। এরপর একটি বেসরকারি টিভি চ্যানেলে লাইভ অনুষ্ঠানে হাজির হয়ে ফাঁস করেন সবকিছু। যার ফলে ক্ষিপ্ত হয়ে শাকিব খান তার হাতে ডিভোর্স পেপার ধরিয়ে দেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer