Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

শেখ হাসিনার জন্মদিন উদযাপন করলো বঙ্গবন্ধু তরুণ লেখক পরিষদ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:০৬, ৩০ সেপ্টেম্বর ২০২০

প্রিন্ট:

শেখ হাসিনার জন্মদিন উদযাপন করলো বঙ্গবন্ধু তরুণ লেখক পরিষদ

ছবি: বহুমাত্রিক.কম

সাড়ম্বরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উদযাপন করেছে বঙ্গবন্ধু তরুণ লেখক পরিষদ। সোমবার সংগঠনের নড়াইল জেলা শাখা স্থানীয় নূর মোহাম্মদ স্টেডিয়ামের সেমিনার কক্ষে কেক কাটা, কবিতা পাঠ ও সঙ্গীত পরিবেশনায় উদযাপন করে প্রিয়নেত্রীর জন্মদিন।

সংগঠনের কেন্দ্রীয় মহাসচিব কবি আশামণির সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট সাংস্কৃতিক ও রাজনৈতিক ব্যক্তিত্ব মলয় কুমার কুন্ডু। এতে বিশেষ অতিথি ছিলেন মৎস্যজীবি লীগ নেতা মোঃ সাইফুল ইসলাম।

বঙ্গবন্ধু তরুণ লেখক পরিষদের কেন্দ্রীয় কমিটির সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক কবি আলমগীর সিদ্দিকী, বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট মুক্তিযোদ্ধা, কবি ও গবেষক-সংগঠক সৈয়দ হাসমোত আলী, মুক্তিযোদ্ধা কবি এ,বি সিদ্দিকী, অগ্নিবীণা জেলার সভাপতি কবি মাহবুবার রহমান মিঠু, কবি ও সংগঠক সবুজ সুলতান।

বক্তব্য রাখেন আয়োজক সংগঠনের জেলার সিনিয়র সহ-সভাপতি কবি ও কথাসাহিত্যিক সুভাস বিশ্বাস, সহ-সাধারণ সম্পাদক মৃত্যুঞ্জয় রায়, অর্থ সম্পাদক মনিকা মজুমদার, তথ্য ও গবেষণার সম্পাদক কবি নিত্য গোপাল বিশ্বাস।

সংগঠনের সাংগাঠনিক সম্পাদক সুবোধ কুমার বিশ্বাসের সঞ্চালনায় অনুষ্ঠানে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন জেলার সাধারণ সম্পাদক মোঃ বক্তিয়ার হোসেন, জান্নাতুল আলম সেমন্তী, (লিয়াওনিং মেডিকেল ইউনিভার্সিটি চায়না) নাজনীন আলম অপরাজিতা (বি. এস. সি অনার্স, ঢাকা)। বিশেস সংগীত পরিবেশনায় ছিলেন দেবারতী বিশ্বাস ও প্রজ্ঞা।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer