Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ২৪ ১৪৩১, বুধবার ০৮ মে ২০২৪

যশোরে কুমারি মায়ের মৃত্যু

কাজী রকিবুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:৪৭, ১৯ জুলাই ২০১৯

প্রিন্ট:

যশোরে কুমারি মায়ের মৃত্যু

যশোর : মাহমুদা ঐশি নামে এক কুমারি মায়ের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাত ৩টার দিকে ইবনে সিনা হাসপাতালে আইসিইউতে তার মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে যশোর জেনারেল হাসপাতালে ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। নিহতের পিতা আসাদুজ্জামান আসাদ যশোর কোতয়ালি মডেল থানায় শামীম নামে এক যুবকের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছেন। ঐশি  যশোর উপশহরের ডি ব্লকের আসাদুজামান আসাদের মেয়ে এবং যশোর সরকারি এম এম কলেজে হিসাববিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী।

আসাদ জানায়, মঙ্গলবার দুপুরে পেটের ব্যাথার কারণে ঐশিকে কুইন্স হাসপাতালে ভর্তি করা হয়। এসময় ডাক্তার তাকে বিভিন্ন পরীক্ষা নিরীক্ষা করতে বলেন। ওই সব পরীক্ষার রিপোর্ট দেখে ওদিন রাতে গাইনি বিশেষজ্ঞ ডাক্তার নার্গিস আক্তার ঐশি অন্ত:সত্ব এবং তার নবজাতকের ভ্রুণ টিউবে রয়েছে বলে জানায়।

পরে ডাক্তার নার্গিস আক্তার  বুধবার তার সিজিরিয়ান অপারেশন করে ভ্রুণ বের করেন। এরপর তার অবস্থা খারাপ হলে বৃহস্পতিবার দুপুরে ইবনে সিনা হাসপাতালের আইসিইউতে রাখা হয়। রাত ৩টার দিকে ডাক্তার ঐশিকে মৃত ঘোষণা করেন।

আজ শুক্রবার সকালে ময়নাতদন্তের জন্য ঐশির মরদেহ যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালের ডাক্তার কাজল মল্লিক ময়নাতদন্ত সম্পন্ন করেন আসাদ আরো জানান, ঐশির সাথে উপশহরের এস ব্লকের শামীমের সাথে সম্পর্ক ছিল। বিয়ের আগে তার অন্ত:সত্বা হওয়ায় শামীমের বিরুদ্ধে ধর্ষণ মামলা করা হয়েছে। মামলা নম্বর ৪৪। যশোর কোতয়ালি মডেল থানার এসআই ফারুক হোসেন বলেন, শামীমকে আটকের জন্য অভিযান চলছে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer