Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

মোবাইল ফোন না পেয়ে মাকে খুন

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১২:১৬, ২০ অক্টোবর ২০১৯

আপডেট: ১৩:৩৩, ২০ অক্টোবর ২০১৯

প্রিন্ট:

মোবাইল ফোন না পেয়ে মাকে খুন

ঢাকা : মোবাইল ফোন না পেয়ে বাগেরহাটে এক মাদকাসক্ত ছেলে তার মাকে ছুরিকাঘাত করে হত্যা করেছে বলে খবর পাওয়া গেছে।রোববার সকালে বাগেরহাট শহরের বাসাবাটি এলাকায় এ ঘটনা ঘটে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত ছেলেকে আটক করেছে। খবর ইউএনবি’র 

নিহত রাবেয়া মল্লিক (৬০) বাসাবাটি এলাকার শাহাজান মোল্লার স্ত্রী। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।আটক ছেলে রাসেল মোল্লা ওরফে শুকুরকে (৩৬) বাগেরহাট মডেল থানায় রেখে পুলিশ জিজ্ঞাসাবাদ করছে।

নিহতের মেয়ে নাজমা বেগম জানান, তার ভাই রাসেল দীর্ঘদিন ধরে বিভিন্ন ধরনের মাদক সেবন করে আসছে। তারা চিকিৎসা করেও ভাইকে সুস্থ করতে পারেনি। বিভিন্ন সময় তার ভাই মাদক কেনার টাকার জন্য মাকে বিরক্ত করতো।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ আফজাল জানান, ছেলে রাসেলকে নিয়ে মা রাবেয়া মল্লিক বাসাবাটি তার বাবার বাড়িতে থাকতেন। আজ সকালে রাসেল তার মায়ের কাছে একটি মোবাইল ফোন চায়। মোবাইল ফোন না পেয়ে মাদকাসক্ত ছেলে রাসেল তার মাকে ছুরি মেরে হত্যা করে। পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক ছেলে রাসেলকে আটক করে এবং হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি ছুরি উদ্ধার করে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer