Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

মনু রেলওয়ে স্টেশন চালু ও বাঁধ মেরামতের দাবিতে সমাবেশ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:০২, ৪ জানুয়ারি ২০২০

প্রিন্ট:

মনু রেলওয়ে স্টেশন চালু ও বাঁধ মেরামতের দাবিতে সমাবেশ

ছবি-বহুমাত্রিক.কম

কমলগঞ্জ: মনু রেলওয়ে স্টেশন চালু করে ঢাকা ও চট্টগ্রাম রুটের দুটি ট্রেনের যাত্রাবিরতি, মনু নদীর তীর সংরক্ষণ করে হাজীপুর ইউনিয়নকে স্থায়ীভাবে বন্যামুক্ত রাখা, মনু উপ-স্বাস্থ্য কেন্দ্র আগের জায়গায় চালু করা ও হাজীপুর ইউনিয়নের ১০টি জনগুরুত্বপূর্ণ কাঁচা সড়ক পাকাকরণ করে জনভোগান্তি দুরীকরণ, ফজলবাগ মাদ্রাসা চালুসহ এই ওয়াকফ স্ট্যেটের দাতার প্রতিশ্রুতি পূরণ করে জনকল্যান ও জবাবদিহি নিশ্চিত করার দাবি জানিয়ে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহষ্পতিবার বিকাল ৪টায় স্থানীয় মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার মনু বাজারে হাজীপুর ইউপি চেয়ারম্যান সাংবাদিক আব্দুল বাছিত বাচ্চুর আহবানে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

হাজীপুর ইউপি চেয়ারম্যান সাংবাদিক আব্দুল বাছিত বাচ্চুর সভাপতিত্বে ও এমদাদুর রাজা চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইউপি সদস্য শেখ আং রউফ, মনিরুজ্জামান হেলাল, সাবেক ইউপি সদস্য আং মুনিম, বিএনপি নেতা খুরশেদ আলী, ডা: জুবের আহমদ, ব্যবসায়ী জুনাব আলী তালুকদার, যুবলীগ নেতা ফজলুল হক, ব্লাড ডোনার ক্লাবের প্রতিনিধি ইমরান আহমদসহ বিভিন্ন শ্রেণী পেশার লোক।

সমাবেশে হাজীপুর ইউনিয়নের মানুষের ন্যায্য দাবি দাওয়া বাস্তবায়নে করণীয় নির্ধারণে সভায় হাজীপুর ইউনিয়নের বিভিন্ন শ্রেণী পেশার লোকজন এসব দাবির প্রতি একাত্মতা প্রকাশ করেন। হাজীপুর ইউনিয়নবাসীর বৃহত্তর কল্যাণের স্বার্থে সকলকে ঐক্যবদ্ধভাবে দাবী দাওয়া বাস্তবায়নে কাজ করার আহবান জানানো হয়।
    
হাজীপুর ইউপি চেয়ারম্যান সাংবাদিক আব্দুল বাছিত বাচ্চু অবিলম্বে শতাব্দীর প্রাচীন মনু রেলওয়ে স্টেশন চালু করে ঢাকা ও চট্টগ্রাম রুটের দুটি ট্রেনের যাত্রাবিরতি, মনু নদীর তীর সংরক্ষণ করে হাজীপুর ইউনিয়নকে স্থায়ীভাবে বন্যামুক্ত রাখা, মনু উপ-স্বাস্থ্য কেন্দ্র আগের জায়গায় চালু করাসহ হাজীপুর ইউনিয়নের ন্যায্য দাবী দাওয়া বাস্তবায়নে সরকারের প্রতি জোর দাবি জানান। অন্যথায় জনগণকে সাথে নিয়ে আগামীতে মানববন্ধনসহ বিভিন্ন কর্মসুচি ঘোষণা করা হবে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer