Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

বাড়িতে সাতজন করোনা আক্রান্ত, মেয়েকে নিয়ে আতঙ্কে তিন্নি

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১০:১৩, ৫ মে ২০২০

প্রিন্ট:

বাড়িতে সাতজন করোনা আক্রান্ত, মেয়েকে নিয়ে আতঙ্কে তিন্নি

এক সময়ের আলোচিত মডেল ও অভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নি। বর্তমানে মিডিয়াতে নেই, দেশেও নেই। মেয়ে ওয়ারিশাকে নিয়ে কানাডার মন্ট্রিয়েলের লাসাল শহরে রয়েছেন এই অভিনেত্রী। তবে তিন্নি যে বাড়িতে অবস্থান করছেন সে বাড়িতে সাত জনের করোনা শনাক্ত হয়েছে। বিষয়টি নিয়ে বেশ আতঙ্কে দিন কাটছে তার। আতঙ্কেই ওই বাড়িতে দীর্ঘ দেড় মাস ধরে মেয়েকে নিয়ে আটকে আছেন এই অভিনেত্রী।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের মাধ্যমে এই অভিনেত্রী জানান, প্রায় দেড় মাস থেকে করোনা থেকে বাঁচতে বাড়িতে গৃহবন্দি হয়ে আছেন। তিনি যে বাড়িতে থাকেন ওই বাড়িতে সাত জনের করোনা শনাক্ত হয়েছে। তাই গোটা বাড়িটা প্রশাসন লকডাউন করেছে।

তিন্নি আরো জানান, আপাতত তিনি ও তার মেয়ে ভালো আছেন। তার ফুপু থাকেন কানাডায়। বাবা–মা বাংলাদেশে। প্রতিদিনই ফোনে কথা হয় সবার সঙ্গে। এভাবে কেটে যাচ্ছে তার দিন। তবে বাবা মায়ের জন্য বেশ চিন্তিত তিনি।

উল্লেখ্য, ২০০৬ সালের ২৮ ডিসেম্বর বিয়ে করেন তিন্নি-হিল্লোল। কয়েক বছর পর তাদের সংসার ভেঙে যায়। এরপর ২০১৪ সালের ফেব্রুয়ারিতে এই অভিনেত্রী দ্বিতীয় বিয়ে করেন আদনান হুদা সাদকে। তবে দ্বিতীয় সংসারও টিকেনি। তবে এই সংসারে একটি মেয়ে আছে তার। নাম ওয়ারিশা, বয়স পাঁচ বছর।

 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer