Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ২৪ ১৪৩১, বুধবার ০৮ মে ২০২৪

নিখোঁজের ১৬ ঘন্টা পর বিলের পানি থেকে দুই যুবকের মৃতদেহ উদ্ধার

তুহিন আহামেদ, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৫৯, ১১ আগস্ট ২০২০

প্রিন্ট:

নিখোঁজের ১৬ ঘন্টা পর বিলের পানি থেকে দুই যুবকের মৃতদেহ উদ্ধার

সাভারে বিলের পানিতে নিখোঁজ হওয়া দুই যুবকের মৃতদেহ ১৬ ঘন্টা পর উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। ঘটনায় জুয়েল নামের অপর এক যুবক গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। মঙ্গলবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার অফিসার ইনচার্জ এএফএম সায়েদ।

এর আগে সোমবার রাতে সাভারের বনগাঁও ইউনিয়নের বেড়াইদ দাসপাড়া এলাকায় ট্রলারযোগে যাওয়ার সময় বিদ্যুতের খুটির সাথে ধাক্কা লাগে ট্রলারে। এসময় টলারে থাকা সকলেই পানিতে লাফিয়ে পড়ে। কছুক্ষণ পর কয়েকজন তীরে উঠে আসলেও নিখোঁজ হন সুমন (১৯) ও সুমন (২০)।

নিহতদের মধ্যে একজন ইলেকট্রিশিয়ানের কাজ করে এবং অপরজন ট্রাক চালক বলে জানা গেছে। তবে তাদের সম্পর্কে বিস্তারিত কিছু জানা যায়নি।

পুলিশ জানায়, ট্রলারযোগে আজ মঙ্গলবার তাদের বনভোজনে যাওয়ার কথা ছিল। যার ফলে গতকাল সোমবার (১০ আগষ্ট) জায়গা নির্ধারনের জন্য নৗকাযোগে ওই এলাকায় যায় একদল যুবক। উপজেলার বনগাঁও ইউপি’র বেড়াইদ দাসপাড়া এলাকায় পৌছলে বিদ্যুতের একটি খুটির সাথে তাদের বহন কার ট্রলারে ধাক্কা লাগে। এসময় উচ্চ বিদ্যুৎ পরিবাহী তাড় ছিড়ে পড়লে তারা সকলেই ভয়ে ট্রলার থেকে বিলের পানিতে লাফিয়ে পড়ে। সবাই সাতরিয়ে তরীতে ভিরতে পারলেও উঠতে পারেনি সুমন ও সুমন।

তারা দুজনেই নিখোঁজ হয়। এলাকাবাসি নিখোঁজ দুই যুবককে উদ্ধারে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসে খবর দেয় তারা। খবর পেয়ে ফায়ারসার্ভিসের ডুবুরি দল মঙ্গলবার ভোরে পৌছে তাদের উদ্ধারে কাজ করে। একপর্যায়ে প্রায় ১৬ ঘন্টা পর ওই দুই যুবকের মরদেহ উদ্ধার করে ফায়ারসার্ভিস।

ফায়ারসার্ভিস সদর দপ্তরের স্টেশন অফিসার প্রিন্স হাওলাদার জানান, গতরাতে (সোমবার) খবর পেয়ে তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। তবে প্রতিকূল পরিস্থিতি থাকায় মঙ্গলবার ভোর থেকে তারা উদ্ধার কাজ শুরু করেন। পরে সকাল ১০টার দিকে একজনের মরদেহ এবং প্রায় একঘন্টা পর অপর একজনের মরদেহ উদ্ধার করে ডুবুরী দল।

তিনি আরো জানান, নিহত ওই দুই যুবকের শরীরে পুড়ে যাওয়ার চিহ্ন রয়েছে, ধারণা করা হচ্ছে বিদ্যুতায়িত হয়েই পানিতে ডুবে তাদের মৃত্যু হয়। মরদেহ উদ্ধার করে স্থানীয় ইউপি চেয়ারম্যানের উপস্থিতিতে তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer