Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

গণসঙ্গীত সমন্বয় পরিষদের আলোচনা ও প্রতিবাদী সাংস্কৃতিক অনুষ্ঠান

তারেক আলী মিলন

প্রকাশিত: ২৩:৩৫, ১৩ অক্টোবর ২০২০

প্রিন্ট:

গণসঙ্গীত সমন্বয় পরিষদের আলোচনা ও প্রতিবাদী সাংস্কৃতিক অনুষ্ঠান

“নারী ধর্ষণ ও নারীর বিরুদ্ধে সহিংসতা রোধে সামাজিক প্রতিরোধ গড়ে তোলো” এই শ্লোগান সামনে রেখে মঙ্গলবার বিকেলে রাজধানীর কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে সারাদেশব্যাপী চলমান আন্দোলনের অংশ হিসাবে নারী ধর্ষণ ও নারীর বিরুদ্ধে সহিংসতা রোধে সামাজিক প্রতিরোধ গড়ে তোলার লক্ষ্যে বাংলাদেশ গণসঙ্গীত সমন্বয় পরিষদ আলোচনা ও প্রতিবাদী সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে।

প্রতিবাদী আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পরিষদের সভাপতি বরেণ্য গণসঙ্গীত শিল্পী ফকির আলমগীর। পরিষদের নির্বাহী সদস্য সাবিল রেজা সঞ্চালনায় আলোচনায় অংশগ্রহণ করেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি লেখক-গবেষক গোলাম কুদ্দুছ, বাংলাদেশ নৃত্যশিল্পী সংস্থার অধ্যাপক ড. নিগার চৌধুরী, বাংলাদেশ মহিলা পরিষদের এড. দীপ্তি রাণী, বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের সম্পাদক মন্ডলীর সদস্য আবৃত্তিশিল্পী অনন্যা লাবণী পুতুল ও পরিষদের সাধারণ সম্পাদক মানজার চৌধুরী সুইট।

প্রতিবাদী সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন গণসঙ্গীত সমন্বয় পরিষদভূক্ত বিভিন্ন দলসমূহের গণসঙ্গীতশিল্পী- ফকির আলমগীর, সমর বড়ুয়া, আরিফ রহমান, সুরাইয়া পারভীন, আবিদা রহমান সেতু, নবনীতা জাইদ চৌধুরী, শ্রাবণী গুহ রায়, শিমুল সাহা ও আবৃত্তি পরিবশেন করেন আবৃত্তিশিল্পী মাহফুজা আক্তার মিরা।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer