Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

করোনায় শান্ত মারিয়াম-সুন্দরবন কুরিয়ারের প্রতিষ্ঠাতার মৃত্যু

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১২:২৩, ৩০ মে ২০২০

প্রিন্ট:

করোনায় শান্ত মারিয়াম-সুন্দরবন কুরিয়ারের প্রতিষ্ঠাতার মৃত্যু

মহামারি করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে শান্ত মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা মো. ইমামুল কবীর শান্ত মারা গেছেন।শনিবার সকাল ৮টার দিকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) তিনি মৃত্যুবরণ করেন। শান্ত মারিয়াম ইউনিভার্সিটির জনসংযোগ কর্মকর্তা লিলি ইসলাম তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

ইমামুল কবীর শান্ত সুন্দরবন কুরিয়ার সার্ভিস (প্রা.) লিমিটেড, শান্তনিবাস ও শান্ত মারিয়াম ফাউন্ডেশনসহ বেশ কয়েকটি প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানও ছিলেন।

সুন্দরবন কুরিয়ার সার্ভিস (প্রা.) লিমিটেডের ভাইস চেয়ারম্যান হাফিজুর রহমান বলেন, সকাল ৮টায় আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার ভেন্টিলেশন ব্যবস্থা খুলে দিয়ে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

তিনি আরও বলেন, সম্প্রতি কোভিডের লক্ষণ-উপসর্গ থাকায় তাকে প্রথমে ল্যাবএইড ও পরবর্তীতে হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। ২৭ মে রাত ১০টায় তাকে সিএমএইচে ভর্তি করা হয়।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। মন্ত্রী এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer