Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

করোনায় আক্রান্ত অপরাজিতা আঢ্য

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৬:০৭, ২৮ অক্টোবর ২০২০

প্রিন্ট:

করোনায় আক্রান্ত অপরাজিতা আঢ্য

কোভিড-১৯ থাবা বসাল অপরাজিতা আঢ্যর শরীরেও। শারদীয়ার শুরুতেই তিনি আক্রান্ত হন। করোনা ছড়িয়েছে তাঁর পরিবারেও। শাশুড়ি সহ একাধিক পরিজন আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে।

অভিনেত্রী জানান, “আমি এখন ঠিক আছি। বেশ কিছু দিন আগে আমার হিমোগ্লবিন আচমকা কমে যায়। জ্বর আসেনি কোনও দিন। প্রথমে বুঝতেই পারিনি।পরে বুঝি করোনা হয়েছে। তবে অনেক দিন হয়ে গেল তো।এখন ভাল আছি। শাশুড়িও অনেকটাই সামলে উঠেছেন।বাড়ির সকলেই ঠিক আছেন”।

আপাতত বাড়িতেই স্বেচ্ছ্বাবন্দি অপরাজিতা এবং তাঁর বাড়ির আক্রান্তেরা। ৩ নভেম্বর পর্যন্ত বন্ধ রেখেছেন শ্যুটিং। এর আগে এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন, করোনা থেকে দূরে থাকতেই তিনি শ্যুটিংয়ে আসতে রাজি হচ্ছিলেন না। কিন্তু দীর্ঘদিন বাড়িতে বসে থাকলে জীবন, কাজের গতি স্তব্ধ হয়ে যাবে! তাই স্বামীর সঙ্গে আলোচনা করেই শ্যুটে ফেরেন তিনি।

এই মুহূর্তে অপরাজিতা স্টার জলসার দুটো রিয়্যালিটি শো উইন্ডোজ প্রোডাকশনের ‘রান্নাবান্না’ আর যিশু সেনগুপ্ত প্রোডাকশনের ‘হাসিওয়ালা অ্যান্ড কোম্পানি’র সঙ্গে যুক্ত। প্রথম শো-এ তাঁর সঙ্গে রয়েছে শিশু শিল্পী রক্তিম সামন্ত। দ্বিতীয়টিতে রজতাভ দত্ত, অঙ্কুশ হাজরার সঙ্গে তিনিও বিচারকের আসনে।

 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer