Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ২৪ ১৪৩১, বুধবার ০৮ মে ২০২৪

ইমরান খানের ঘরে গুপ্তচর যন্ত্র বসাতে গিয়ে ধৃত গৃহকর্মী

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০৮:৫৩, ২৭ জুন ২০২২

প্রিন্ট:

ইমরান খানের ঘরে গুপ্তচর যন্ত্র বসাতে গিয়ে ধৃত গৃহকর্মী

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খানের শোবার ঘরে গুপ্তচর যন্ত্র বসাতে গিয়ে ওই বাড়িরই একজন কর্মী হাতেনাতে ধরা পড়েছেন বলে অভিযোগ উঠেছে। খবর ডন’র 

জানা গেছে, ইসলামাবাদের বানি গালা আবাসিক এলাকার ওই বাড়ির শয়নকক্ষে গুপ্তচর যন্ত্রটি বসাতে যান ওই ব্যক্তি। পরে তাকে ধরা হয়। অভিযুক্ত ব্যক্তি ইমরান খানের বাড়ির একজন পরিচ্ছন্নতাকর্মী। পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রীর চিফ অব স্টাফ ড. শাহবাজ গিল ওই সন্দেহভাজন ওই ব্যক্তিকে পুলিশের কাছে হস্তান্তর করেছেন।

পিটিআই নেতা শাহবাজ গিল বলেন, ইমরান খানের বাড়ির নিরাপত্তায় নিয়োজিত টিম ডিভাইস বসানোর চেষ্টার করার সময় বিষয়টি টের পায়। পরে ইমরান খানের শয়নকক্ষের একজন পরিচ্ছন্নতাকর্মীকে আটকের পর পুলিশে দেওয়া হয়। স্পাই ডিভাইস বসানোর জন্য ওই কর্মীকে অর্থ দেওয়া হয়েছে।

এর আগে গত সপ্তাহে ইমরান খানকে হত্যা করতে গুপ্তঘাতক ভাড়া করা হয়েছে বলে সতর্ক করে দেশটির কাউন্টার টেরোরিজম ডিপার্টমেন্ট (সিটিডি)। খাইবার পাখতুনখাওয়া প্রদেশের সিটিডি কার্যালয় সতর্কতা জারি করে বলে, সন্ত্রাসীরা ইমরান খানকে হত্যার পরিকল্পনা করছে। এ বিষয়টি সরকার ও সংশ্লিষ্ট সকল এজেন্সিকে অবহিত করা হয়েছে। 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer