Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

আম্বার আইটির ৬ ইন্টারনেট প্যাকেজে অনলাইন টিভি ফ্রি

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২২:০০, ১৩ এপ্রিল ২০২১

প্রিন্ট:

আম্বার আইটির ৬ ইন্টারনেট প্যাকেজে অনলাইন টিভি ফ্রি

বাংলা নববর্ষ উপলক্ষে ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠান আম্বার আইটি ইন্টারনেট গ্রাহকদের জন্য দিচ্ছে সাশ্রয়ীমূল্যে ৬টি বিশেষ প্যাকেজ। এসব প্যাকেজের সঙ্গে গ্রাহকরা পাচ্ছেন ফ্রি অনলাইন টিভি দেখার সুযোগ।

১২শ টাকা থেকে শুরু করে ৪ হাজার টাকার মধ্যে ৬টি প্যাকেজ হলো- প্রাইমারি প্যাকেজ, ডমিনেন্ট প্যাকেজ, কনফিডেন্ট প্যাকেজ, পজিটিভ প্যাকেজ, অ্যাডভান্স প্যাকেজ, প্রগ্রেসিভ প্যাকেজ।

প্রাইমারি প্যাকেজ: ১২০০ টাকার এই প্যাকেজে থাকছে ২০ এমবিপিএস ইন্টারনেট, ২০০ মিনিট ফ্রি টকটাইম, ২০০ ফ্রি এসএমএস ও ফ্রি ওটিটি অ্যাপ। 

ডমিনেন্ট প্যাকেজ: ১৫০০ টাকার এই প্যাকেজে থাকছে ২৫ এমবিপিএস ইন্টারনেট, ৬০০ মিনিট ফ্রি টকটাইম, ৬০০ ফ্রি এসএমএস ও ফ্রি ওটিটি অ্যাপ।

কনফিডেন্ট প্যাকেজ: ২০০০ টাকার এই প্যাকেজে থাকছে ৩৫ এমবিপিএস ইন্টারনেট, ৬০০ মিনিট ফ্রি টকটাইম, ৬০০ ফ্রি এসএমএস ও ফ্রি ওটিটি অ্যাপ।

পজিটিভ প্যাকেজ: ২৫০০ টাকার এই প্যাকেজে থাকছে ৪০ এমবিপিএস ইন্টারনেট, ১টি রিয়েল আইপি, ১০০০ মিনিট ফ্রি টকটাইম, ১০০০ ফ্রি এসএমএস ও ফ্রি ওটিটি অ্যাপ।

অ্যাডভান্স প্যাকেজ: ৩০০০ টাকার এই প্যাকেজে থাকছে ৪৫ এমবিপিএস ইন্টারনেট, ১টি রিয়েল আইপি, ১৫০০ মিনিট ফ্রি টকটাইম, ১৫০০ ফ্রি এসএমএস ও ফ্রি ওটিটি অ্যাপ।

প্রগ্রেসিভ প্যাকেজ: ৪০০০ টাকার এই প্যাকেজে থাকছে ৫০ এমবিপিএস ইন্টারনেট, ১টি রিয়েল আইপি, ২২০০ মিনিট ফ্রি টকটাইম, ২২০০ ফ্রি এসএমএস ও ফ্রি ওটিটি অ্যাপ।

এসব অফার পেতে যোগাযোগ করতে পারেন ০৯৬১১৩৩৩৭৭৭ হটলাইনে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer