Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

অমিতাভের শারীরিক অবস্থা স্থিতিশীল

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১২:১০, ১২ জুলাই ২০২০

প্রিন্ট:

অমিতাভের শারীরিক অবস্থা স্থিতিশীল

গত রাতে দুঃসংবাদ দিয়েছিলেন বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন। জানিয়েছিলেন, তাঁর করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে। এরপর খবর আসে, তাঁর ছেলে অভিষেক বচ্চনও করোনায় আক্রান্ত। দ্রুত অমিতাভ বচ্চনকে মুম্বাইয়ের ননবতী হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতাল কর্তৃপক্ষ আজ তাঁর শারীরিক অবস্থার আপডেট জানিয়েছে, যা বিগ বির ভক্তদের মানসিক প্রশান্তি দেবে।

বার্তা সংস্থা এএনআইয়ের বরাত দিয়ে ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবল প্রতিবেদনে জানিয়েছে, মুম্বাইয়ের ননবতী সুপার স্পেশালিটি হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা জানিয়েছেন, মৃদু লক্ষণ নিয়ে অমিতাভ বচ্চনের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। তাঁকে বর্তমানে হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়েছে।শনিবার রাত ১১টা ২২ মিনিটে মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে অমিতাভ বচ্চন জানান, তাঁর করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে এবং তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর পরিবারের সদস্যদেরও করোনা পরীক্ষা করা হয়েছে। এখন ফলাফলের অপেক্ষায় রয়েছেন।

রাত ১২টা ২৭ মিনিটে অভিষেক বচ্চন টুইটে জানান, তাঁর করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে। তাঁর লক্ষণও মৃদু। বাবা ও ছেলে দুজনেই হাসপাতালে ভর্তি হয়েছেন। ভক্তদের শান্ত থাকার আহ্বান জানান অভিষেক।সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন অঙ্গনের তারকারা অমিতাভ বচ্চন ও তাঁর পরিবারের সদস্যদের রোগমুক্তি কামনা করেছেন। বলিউড তারকারা, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি, সাবেক ক্রিকেট তারকা শচীন টেন্ডুলকারসহ অনেকে বিগ বির দ্রুত আরোগ্য কামনা করেছেন।

অমিতাভ বচ্চনকে সর্বশেষ সুজিত সিরকারের ‘গুলাবো সিতাবো’ সিনেমায় দেখা গেছে। এ ছবিতে আরো ছিলেন আয়ুষ্মান খুরানা। প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল ছবিটি, কিন্তু করোনা মহামারির কারণে অ্যামাজন প্রাইম ভিডিওতে প্রিমিয়ার হয়।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer