Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

শ্রাবণ ১১ ১৪৩১, শনিবার ২৭ জুলাই ২০২৪

এবার সিয়ামের নায়িকা ইধিকা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১১:২৬, ২২ ফেব্রুয়ারি ২০২৪

প্রিন্ট:

এবার সিয়ামের নায়িকা ইধিকা

ফাইল ছবি

অভিনয়গুণে অল্প দিনেই সিনেমার পর্দায় অনবদ্য হয়ে উঠেছেন ছোটপর্দায় নাম লেখানো জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ। একাধিক সিনেমায় সাফল্য অর্জন করেছেন তিনি। এবার নতুন সিনেমায় সিয়ামের সঙ্গে জুটি বাঁধছেন কলকাতার নায়িকা ইধিকা পাল।

‘সিকান্দার’ নামে নতুন সিনেমায় দেখা যাবে চিত্রনায়ক সিয়াম আহমেদের সঙ্গে ইধিকাকে। সিনেমাটি পরিচালনা করবেন তানিম রহমান অংশু

তানিম রহমান অংশু বলেন, ‘সিনেমার বিষয়টি মোটামুটি নিশ্চিত। সিয়াম ও ইধিকা নিশ্চিত করেছেন এবং তারা শুটিংয়ের জন্য প্রস্তুতিও শুরু করেছেন। দুজনের সঙ্গেই প্রাথমিক আলোচনা হয়ে গেছে। তারা স্ক্রিপ্ট পড়ে রাজি হয়েছেন।

‘সিকান্দার’ সিনেমায় সিকান্দার চরিত্রে অভিনয় করবেন সিয়াম। ছবির নাম ভূমিকায় অভিনয় করবেন সিয়াম। সিনেমাটির নাম প্রাথমিকভাবে এটা রাখা হয়েছে। তবে পরিবর্তন হতে পারে। ঈদে মুক্তি পাওয়ার কথা রয়েছে। তাই দ্রুতই হবে শুটিংয়ের কাজ

ইধিকা পাল দুইবাংলায় ‘প্রিয়তমা’ নামেই পরিচিত। ঢালিউড কিং শাকিব খানের বিপরীতে ‘প্রিয়তমা’ সিনেমায় অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছেন। সম্প্রতি বাংলাদেশের অভিনেতা শরীফুল রাজের বিপরীতে একটি সিনেমার শেষ করেছেন ইধিকা। 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer